বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা , সহ-সভাপতি কাইয়ুম , সম্পাদক কাসেম সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র মহাখালীর সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট নেতাকর্মীর ভালবাসায় সিক্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক কক্সবাজার জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল পালংখালীর আওয়ামী লীগ নেতা শেখ হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন দুর্নীতির মামলা থেকে খালাস ইশরাক হোসেন কক্সবাজার উত্তর বনবিভাগের ২ একর সরকারি বনভূমি উদ্ধার

চকরিয়ায় ব্যাটারী চালিত রিক্সা উল্টে ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া : / ৬৮ বার
আপডেট বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন
রিক্সা উল্টে ব্যবসায়ী নিহত

কক্সবাজারের চকরিয়ায় ব্যাটারী চালিত রিক্সা উল্টে সাহেদুল করিম (২৬) নামের এক সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার সকাল ১১টার দিকে ফাঁসিয়াখালী-লামা সড়কের হাঁসেরদিঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাহেদুল ডুলাহাজারা ইউনিয়নের উত্তর পাড়ার মমতাজ আহমদের ছেলে ও ডুলাহাজারা বাজারের সবজি ব্যবসায়ী ছিলেন। প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, সাহেদুল সকালে লামার কুমারী বাজার থেকে সবজি নিয়ে হাঁসেরদিঘি এলাকায় যাওয়ার পথে রিক্সাটি উল্টে যায়।

 

এ সময় সে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই নওফেল বিন আলম বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত রিক্সাটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: