বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার মুর্তিমান আতংক রফিকুল হুদা আটক রোহিঙ্গা ক্যাম্পের চেয়ে অনেক সাজানো-গোছানো ভাসানচর: এনজিওদের সন্তোষ প্রকাশ মাওলানা আব্দুস সালামের মৃত্যুতে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’র শোক মাঠ প্রশাসনের কর্মীদের জন্য সুখবর উখিয়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠান স্থগিত উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদ অসুস্থ : দোয়া কামনা নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ দেশের সর্বজ্যেষ্ঠ সম্পাদক এমএ মালেক- নাসিরুদ্দিন চৌধুরী ফেব্রুয়ারিতেই করোনার টিকা: স্বাস্থ্য সচিব কিছু রোহিঙ্গা ভাসানচরে যেতে আগ্রহী, এখনো চূড়ান্ত হয়নি দিনক্ষণ

ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জিসান ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক: / ১৭৬ বার
আপডেট বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩৮ অপরাহ্ন

উখিয়ার পাশ্ববর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতিকে ইয়াবাসহ আটক করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

রবিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু গর্জনবনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকৃত জিসানুল হক জিসান (২৯) ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের পর পর দুটি কমিটির সাবেক সভাপতি ছিলো। সে দক্ষিণ ঘুমধুম এলাকার এনামুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনীতির ছত্রছায়ায় থেকে জিসান কয়েক বছর ধরে ইয়াবা পাচারের সাথে জড়িয়ে পড়ে। এই নিয়ে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীর নিজস্ব গোয়েন্দাদের কাছে জিসান নজরবন্দিতে ছিলো। অবশেষে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির হাতেই সে ধরা পড়ে।

বিজিবি সূত্র জানায়- রবিবার বিকেলে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কক্সবাজার বিজিবির নিয়ন্ত্রিত রেজু আমতলী বিজিবি অভিযান চালায়। এ সময় পাচারকারী জিসানকে একটি মোটরসাইকেলসহ আটক করে। এ সময় তার কাছ থেকে ১০হাজার পিচ ইয়াবা এবং ২২হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোন জব্দ করে বিজিবি।

কক্সবাজার ৩৪বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: