মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র মহাখালীর সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট নেতাকর্মীর ভালবাসায় সিক্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক কক্সবাজার জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল পালংখালীর আওয়ামী লীগ নেতা শেখ হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন দুর্নীতির মামলা থেকে খালাস ইশরাক হোসেন কক্সবাজার উত্তর বনবিভাগের ২ একর সরকারি বনভূমি উদ্ধার কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এসআর নিহত

গ্রামে গ্রামে ইফতার বিতরণ করলেন সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:: / ১৪৫ বার
আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

পাহাড়ী জনপদের গ্রাম গুলোর পথে ঘাটে যাদের বসবাস আর কর্মব্যস্থ সময় পার করেন এবং দায়িত্ব পালন করতে গিয়ে সময় মত ইফতার করার সময় নেই যাদের। শুক্রবার ১৫ মে রমজানের ইফতারি ও পানি নিয়ে সদর ইউনিয়নের ভাল্লুখ্যাইয়া, বামহাতিরছড়া ও ফুলতলীগ্রামের সাড়ে তিন শত মানুষের পাশে গিয়ে ইফতার নিয়ে দাঁড়িয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

প্রত্যক্ষদর্শীরা জানান, করোনাভাইরাসের কারণে মানুষ ভয়ে ঘর থেকে বের হয়নি। সেখানে সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ,লীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী প্রতিদিন ইউনিয়নের পাহাড়ী জনপদের প্রত্যান্ত অঞ্চলে অনাহারে থাকা মানুষের ঘরে ঘরে পার্বত্যমন্ত্রীর বীর বাহাদুর এমপি,র পক্ষ হয়ে ত্রাণ সামগ্রি পৌঁছে দিচ্ছেন। আবার মাঝে মধ্যে গ্রামের পথে পথে ঘুরে ইফতার বিতরণ করছেন তিনি।
রোজার ইফতারের ঠিক আগমুহূর্তে নিজে পাঁয়ে হেটে ঘুরে ঘুরে বিভিন্ন পেশাজীবী ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করতেও দেখা যায় মাঝে মধ্যে।

এ বিষয়ে জানতে চাওয়া হলে তসলিম ইকবাল চৌধুরী বলেন, অসহায় মানুষগুলো গ্রামে না খেয়ে ইফতার এর সময় পার করবে, জনগণের নেতা ও সাবেক চেয়ারম্যান এবং একজন নাগরিক হিসেবে আমি তা মানতে পারিনা। তাই আমার সামার্থনুযায়ী চেষ্টা করেছি। এটা অব্যাহত রাখার চেষ্টা করবো ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: