বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
টেকনাফ র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই রােহিঙ্গা মাদককারবারী গ্রেফতার উখিয়ায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৫ উখিয়ায় পালংখালীতে অধিকার বাস্তবায়নের নামে প্রতারণা, নেপথ্যে রবিউলের নির্বাচনী প্রচারণা ব্রেকিং : বালুখালীর নুরুল আজাদ আশিক ইয়াবাসহ আটক দেশের ভূখন্ডে কোন সন্ত্রাসীদের জায়গা হবে না-উখিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজার র‌্যাবের অভিযানে ইয়াবাসহ তিন মাদক কারবারী গ্রেফতার ডুলাহাজারা শাহ সুজা সড়কে নৈরাজ্য :স্থানীয়রা ধুলা-বালিতে অতিষ্ট! রোহিঙ্গা পরিস্থিতি দেখতে উখিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী বছরের মাঝামাঝি সময়ে রোহিঙ্গা প্রত্যাবাসন! সীমান্তে বেড়েছে পাচার: ১ বছরে ১২৪ কোটি ৩২ লাখ টাকার স্বর্ণ ও ইয়াবা উদ্ধার

গর্জনিয়ায় বিজয়ের মাসে শহীদ মিনারকে রাঙালো ছাত্রলীগনেতা

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে / ৮৫ বার
আপডেট রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ৪:০৭ পূর্বাহ্ন

দীর্ঘদিন অযত্নে অবহেলায় পড়ে ছিলেন রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের একমাত্র শহীদ মিনার। যে শহীদ মিনারটি স্বাধীনতার দীর্ঘ কয়েক যুগ পর, মানববন্ধন ও সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরীর লেখনির মধ্য দিয়ে- তৎকালিন গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রয়াত তৈয়ব উল্লাহ চৌধুরী পরিষদের উদ্যোগে নির্মাণ করেছিলেন।

কিন্তু বিজয়ের মাসে সেই শহীদ মিনারটিকে নতুন আঙ্গীকে রূপ দেওয়ার বাসনা জাগে গর্জনিয়ার পূর্ববোমাংখিল গ্রামের বাসিন্দা ছাত্রলীগ নেতা ইব্রাহীম খলিলের। ইব্রাহিম কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের দপ্তর সম্পাদক। যে কথা সেই কাজ।

১২ ডিসেম্বর (রোববার) নিজেই রং এবং ব্রাশ হাতে নিয়ে ছাত্রলীগ নেতা ইব্রাহীম খলিল নেমে পড়েন শহীদ মিনার রাঙানোর কাজে। তাঁর পুরোদিনের প্রচেষ্টায় একেবারে প্রানবন্ত হয়ে উঠেছে শহীদ মিনার। ইব্রাহীমের এই মানবিক কাজ নজর কেড়েছে সর্বমহলের।

এ প্রসঙ্গে ছাত্রলীগনেতা ইব্রাহীম খলিল বলেন- কক্সবাজার জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় তিনি এই মানবিক কাজটি বাস্তবায়ন করেছেন। ভবিষ্যতে এ ধরণের কাজ অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: