বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ডিএনসি’র হাতে গাঁজাসহ নুনিয়াছটার আমিনা আটক ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিদানিয়ার বেলাল নিহত উখিয়ার ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে হতাহত-২ দেশের উন্নয়নে সংবাদমাধ্যমের ভূমিকা প্রশংসনীয় -জেলা প্রশাসক লামায় ২টি ইটভাটা গুড়িয়ে দিল প্রশাসন, ৫ লাখ টাকা জরিমানা উখিয়ার সাবেক ইউএনও গোলামুর রহমান আর নেই কক্সবাজার র‌্যাবের অভিযানে বিদেশী মদ,বিয়ার, ফেন্সিডিলসহ এক মাদককারবারি গ্রেফতার স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় অর্থনীতি ইউনিটের মহাপরিচালক টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উখিয়ায় নির্মাণাধীন সরকারি প্রকল্পে বাঁধা, উত্তেজনা উখিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি নির্মাণে বাধা, শিক্ষক ও অভিভাবকদের ক্ষোভ

খাগড়াছড়ির সাথে রাঙামাটির লংগদু সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

ডেস্ক নিউজ:: / ৮৯ বার
আপডেট শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০, ৭:৪৩ পূর্বাহ্ন

খাগডাছড়ির দীঘিনালায় দুটি কাঠ বোঝাই ট্রাক ও একটি মাহেন্দ্রসহ বেইলী ব্রিজ ভেঙ্গে খালে পড়ে গেছে। এর ফলে খাগড়াছড়ির দীঘিনালার সাথে রাঙ্গামাটির লংগদুর যোগাযোগ বন্ধ হয়ে গেছে । এ সময় ৮ জন আহত হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে দীঘিনালার বোয়ালখালি এলাকায় দুটি অতিরিক্ত কাঠ বোঝাই ট্রাক ও একটি মাহেন্দ্র ব্রিজের উপর উঠলে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয় ৮ জন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব জানান, ’সকাল ৯টার পরে বোয়ালখালি বেইলী ব্রিজের উপর দুই কাঠ বোঝায় ট্রাক ও একটি মাহেন্দ্র ওঠে। ধারণ ক্ষমতার বেশি কাঠ বোঝায় ট্রাক বেইলী ব্রিজে উঠে পড়ায় বেইলী ব্রিজ ভেঙ্গে নদীতে পড়ে যায়। এতে দীঘিনালার সাথে মেরুং ও লংগদুর যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে গেছে। ব্রিজ ভেঙ্গে যাওয়ায় দুর্ভোগে পড়েছে ২ উপজেলার প্রায় লক্ষাধিক মানুষ।

খাগড়াছড়ি সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা জানান, নিষেধাজ্ঞা অমান্য করে ৫ মে. টনের অধিক কাঠ বোঝাই দুটি ট্রাক ও একটি মাহেন্দ্র ব্রিজের উপর উঠে পড়লে এ দুর্ঘটনা ঘটে। সড়ক বিভাগ এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে।

সুত্রঃ পার্বত্য নিউজ ডটকম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: