শনিবার, ১৯ জুন ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নিহত

ডেস্ক নিউজ:: / ৩৮০ বার
আপডেট শনিবার, ১৫ মে, ২০২১, ১২:৪৩ অপরাহ্ন

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের লম্বাশিয়া বাজারে শওকত আলী নামে একজন কাপড় ব্যবসায়ী কে গুলি করে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। শওকত আলী মায়ানমারের নাকপুরা গ্রামের বলে জানা গেছে।

শনিবার ১৫ মে দুপুর ২ টার সময় লম্বাশিয়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

২০১৭ সালে মায়ানমার থেকে প্রাণ বাঁচাতে বাংলাদেশে পালিয়ে আসে শওকত আলী, আশার দুইবছর পরে লম্বাশিয়া বাজারে একটি কাপড়ের দোকানের ব্যবসা করে সংসার চালাত বলে জানিয়েছেন স্হানীয়রা।

জানাযায়, শওকত আলীর কাছ থেকে সন্ত্রাসীরা প্রায় সময় চাঁদা দাবী করে। কিন্তু শওকত আলী ভয়ে বিষয়টি প্রশাসনকে জানাইনি। স্হানীয়রা জানায় ২৮ রমজান সন্ত্রাসীরা শওকত আলীর দোকান লুড করতে আসলে, বাজার বাসীদের সহযোগিতায় শওকত আলী তাদের কে দাওয়া করে। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এই ঘটনার জেরধরে সন্ত্রাসীরা ব্যবসায়ী শওকত আলীর বিরুদ্ধে অবস্থান নেয়।

স্থানীয়রা বলেন, শনিবার শওকত আলী দোকান খুলতে গেলে আগে থেকে অবস্থান নেওয়া সন্ত্রাসীরা শওকত আলীর কুমরে গুলি করে দ্রুত পালিয়ে যায়। পরে বাজার ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে এমএসএফ হাসপাতালে ভর্তি করে, অবস্থার অবনতি দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে কক্সবাজার রেফার করে। পরে কক্সবাজার সদর হাসপাতালে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: