বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মহেশখালীর ভূমি অফিসের তহসিলদার জয়নাল দুদকের হাতে আটক উখিয়ায় শিক্ষকের বসতবাড়ীতে চুরি, নিয়ে গেছে স্বর্ণালংকার ও নগদ টাকা বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৫ বাইডেনের প্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ করোনার টিকা হস্তান্তর করলো ভারত কক্সবাজার জেলায় ৩০৩ গৃহহীন নতুন বাড়ি পাচ্ছেন শনিবার বনপা সভাপতি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা দেয়ার চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রথম টিকা জনসমক্ষে প্রধানমন্ত্রীর নেয়া উচিত, আস্থা জন্মাবে: ডা. জাফরুল্লাহ রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমারের প্রবীণ আলেমের ইন্তেকাল উখিয়ায় মাস কয়েক ব্যবধানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বাইশারীতে বিক্ষোভ মিছিল

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি: / ৮৯ বার
আপডেট রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০, ১১:১১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে বাইশারীতে ।

শুক্রবার( ৪ ডিসেম্বার) রাতের আঁধারে ওই ভাস্কর্যের ডান হাত, পুরো মুখমন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা।

রবিবার (৬ ডিসেম্বার) দুপুরে বান্দরবান জেলা যুবলীগ আয়োজিত বিক্ষোভ মিছিলে জেলা যুলীগ আহ্বাযক কেলু মং এবং সদস্য সচিব ওমর ফারুকের নেতৃত্বে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজার চত্বর ও কলেজ মোড়ে উপজেলা আওয়ামী যুবলীগসহ বিভিন্ন ইউনিয় যুবলীগসহ অঙ্গ সংগঠনের রাজনৈতিক সংগঠন এবং সামাজিক সংগঠন বিক্ষোভ সমাবেশ, মিছিল করে।
অনুষ্টিত মিছিলে যোগ দেন জেলা,উপজেলা ও তৃণমূলের যুলীগ নেতৃবৃন্দরা।

জেলা যুবলীগ সদস্য সচিব ওমর ফারুক জানান, কুষ্টিয়া পৌরসভার উদ্যোগে শহরের ব্যস্ততম পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের কাজ শুরু হয়েছে গত মাসে। একই বেদিতে বঙ্গবন্ধুর তিন ধরণের তিনটি ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানাযায় ।

‘এরই মধ্যে বঙ্গবন্ধুর একটি ভাস্কর্য স্থাপনের কাজ প্রায় সম্পন্নের পথে। হঠাৎ করে গত শনিবার ৪ ডিসেম্বার রাতে দুর্বৃত্তরা এই ভাস্কর্যটির ডান হাত, পুরো মুখমন্ডল ও বাঁ হাতের অংশ বিশেষ ভেঙে ফেলে।’
এই ঘটনার প্রতিবাদে সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার আওয়ামী লীগ,যুবলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সামাজিক সংগঠন বিক্ষোভ সমাবেশ, মিছিল করে।
আর এদিকে, সিসি টিভির ফুটেজ দেখে ঘটনায় জড়িতদের চিহ্নিত করে শিগগিরই তাদের আইনের আওতায় আনা দাবী জানান বিক্ষোভকারীররা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: