বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

উখিয়া খবরে সংবাদ প্রকাশের পর

কুতুপালং এমএসএফ হাসপাতালে চিকিৎসাধীন অজ্ঞাত শিশুর পরিচয় মিলেছে

শফিক আজাদ:: / ৫৯৫ বার
আপডেট বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১, ৫:০০ পূর্বাহ্ন
সড়ক দুর্ঘটনায় আহত কুতুপালং এমএমএফ হাসপাতালে আহত শিশু

উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে শুয়ে আছে গুরুতর আহত অজ্ঞাত শিশু, কেউ চিনলে সন্ধান দিন’ শিরোনামে একটি সংবাদ বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল ‘উখিয়া খবর ডটকম’ এ প্রকাশিত হলে মালয়েশিয়া থেকে এক ব্যক্তি ফোন করেন নিউজ পোর্টালের সম্পাদককে। জানতে চান বর্তমানে শিশুটি কোথায় আছে? এদিক থেকে তার পরিচয় জানতে চাইলে সে কান্না জড়িত কণ্ঠে বলেন, বাড়ী নাইক্ষ্যংছড়ির উপজেলার চাকঢালায়। তার নাম ছৈয়দ কাশেম। আহত ছেলেটির পিতা। তার ছেলেটি হেফজখানা থেকে গত এক মাস পূর্বে পালিয়ে যায়, অনেক জায়গায় খুঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরিশেষে উখিয়া খবর ডটকমে সংবাদ দেখে নিশ্চিত হতে পারি এটি আমার ছেলে।

খবর পেয়ে বাড়ীর লোকজন বৃহস্পতিবার সকালে উখিয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে সে জানায়। এসময় সে তার ছেলেকে যারা হাসপাতালে নিয়ে গেছেন এবং নিউজের মাধ্যমে সন্ধান দেয়া উখিয়া খবর ডটকমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য যে, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে উখিয়ার কুতুপালং চৌধুরী ফিলিং স্টেশন সংলগ্ন স্থানে দুর্ঘটনায় গুরুতর আহত হয় শিশুটি। স্থানীয় পথচারীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করালেও কেউ তাকে চিনছেনা বা সন্ধান দিতে পারেনি। আর ছেলেটি অজ্ঞান হওয়ার কারনে কথা বলে পরিচয় জানা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: