বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা , সহ-সভাপতি কাইয়ুম , সম্পাদক কাসেম সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র মহাখালীর সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট নেতাকর্মীর ভালবাসায় সিক্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক কক্সবাজার জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল পালংখালীর আওয়ামী লীগ নেতা শেখ হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন দুর্নীতির মামলা থেকে খালাস ইশরাক হোসেন কক্সবাজার উত্তর বনবিভাগের ২ একর সরকারি বনভূমি উদ্ধার

কারাগার থেকে আসামি পলায়ন : প্রধান কারারক্ষীসহ ৬ জন বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক: / ১২৬ বার
আপডেট বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৬ পূর্বাহ্ন

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে আসামি আবু বকর সিদ্দিক পালানোর ঘটনায় কারাগারের ছয় কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় আরও ছয় জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

আইজি প্রিজন ব্রি. জে. এ কে এম মোস্তফা কামাল পাশা বিষয়টি নিশ্চিত করেছেন।

কারা সূত্র জানায়, অভিযুক্ত ১২ জনের মধ্যে প্রধান কারারক্ষীও রয়েছেন। এছাড়া আবু বকর সিদ্দিক পালানোর ঘটনায় একজন ডিআইজি প্রিজন্স, একজন সিনিয়র জেল সুপার ও একজন জেলারের সমন্বয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে কারাগারে পাওয়া যাচ্ছিল না আবু বকরকে। আবু বকর সিদ্দিক ২০১১ সালে রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে এসেছিলেন ফাঁসির আসামি হিসেবে। ২০১২ সালের ২৭ জুলাই তার সাজা সংশোধন করে যাবজ্জীবন দেয়া হয়।

এর আগে ২০১৫ সালের ১৩ মে সন্ধ্যায়ও তিনি আত্মগোপন করে সেল এলাকায় সেপটিক ট্যাংকের ভেতরে লুকিয়ে ছিলেন। অনেক খোঁজাখুঁজি শেষে পরদিন তাকে একটি ট্যাংকের ভেতর থেকে উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: