মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত স্বাস্থ্য সচিবের স্ত্রী মারা গেছেন

ডেস্ক নিউজ:: / ১৭১ বার
আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:২৩ পূর্বাহ্ন

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগে সদ্য বদলি হয়ে আসা সচিব মো. আব্দুল মান্নানের স্ত্রী কামরুন্নাহার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৩ জুন) দিবাগত মধ্যরাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ্য সচিবের একান্ত সচিব (উপসচিব) খন্দকার জাকির হোসেন জানান, কামরুন নাহার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করেন।

জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত বৃহস্পতিবার (১১ জুন) রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছিল কামরুন্নাহারকে। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে শনিবার সিএমএইচে নেওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। কামরুন্নাহার দুই পুত্র ও এক কন্যাসন্তানের জননী ছিলেন।

বর্তমান স্বাস্থ্য সচিব নতুন দায়িত্ব পাওয়ার আগেই তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। গত ৪ জুন স্বাস্থ্য সচিবের দায়িত্বে থাকা আসাদুল ইসলামকে সরিয়ে পরিকল্পনা বিভাগের সচিব করা হয়। তার স্থলে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান আব্দুল মান্নানকে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের নতুন সচিব করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: