মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

কক্সবাজার শহরে রেললাইনের প্রস্তাব যাচাই করা হচ্ছে – কউক চেয়ারম্যান

CBN / ৬৫ বার
আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

কক্সবাজার শহরের চতুর্দিকে ৮ কিলোমিটার সিঙ্গেল রেললাইন নির্মাণের জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষকে প্রস্তাব দেওয়া হয়েছে। এ প্রস্তাবের সম্ভাবনা কউক ইতিবাচকভাবে যাচাই করছে।

বুধবার ১১ নভেম্বর বিকেলে কক্সাবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ এর সাথে প্রধান সড়ক উন্নয়ন নিয়ে “কক্সবাজার উন্নত প্রধান সড়ক বাস্তবায়ন পরিষদ” এর একটি প্রতিনিধি দল তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে সাক্ষাত করতে গেলে তিনি এ তথ্য প্রকাশ করেন।

কউক চেয়ারম্যান লে. কর্নেল (অব:) ফোরকান আহমদ আরো বলেন, কক্সবাজারবাসী ও পর্যটকদের বহুমুখী চলাচলের সুবিধার্থে উন্নত বিশ্বের মতো শহরে এ ধরনের রেললাইন সিঙ্গেল নির্মাণ করা দরকার।

কউক চেয়ারম্যান লে. কর্নেল ফোরকান আহমদ দৃঢ়তার সাথে বলেন, গত ৪ বছরের কাজের অভিজ্ঞতায় কক্সবাজারবাসীর সাথে মিশে গেছি, এককার হয়ে গেছি। তাই কক্সবাজারবাসীর কারো ক্ষতি হয়, এমন কাজ তাঁকে দিকে কাখনো হবেনা বলে তিনি “কক্সবাজার উন্নত প্রধান সড়ক বাস্তবায়ন পরিষদ” এর প্রতিনিধিদলকে আশ্বাস দেন। কউক চেয়ারম্যান বলেন, তিনি ‘স্যার’ হিসাবে নন, কক্সবাজারবাসী সবার কাছে ‘ভাই’ হিসাবে থাকতে চান।

সাক্ষাতকালে কউক চেয়ারম্যান এর সাথে অন্যান্যের মধ্যে কউক সচিব আবু জাফর রাশেদ (উপসচিব), অথরাইজড অফিসার রিশাদ উন নবী, সহকারী প্রকৌশলী ওয়াসিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: