সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসার পরিচালক পদে মাওলানা মোহাম্মদ আলী সংবর্ধিত

এম. কলিম উল্লাহ,উখিয়া: / ৯১ বার
আপডেট শনিবার, ৯ জানুয়ারী, ২০২১, ৩:৫৫ পূর্বাহ্ন

কক্সবাজার শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত কক্সবাজার লাইটহাউস মাদ্রাসার পুনরায় পরিচালনার দায়িত্বভার গ্রহণ করায় মাওলানা মোহাম্মদ আলীকে সংবর্ধিত করা হয়েছেন।

৮ জানুয়ারি (শুক্রবার) দীর্ঘ দুই বছর পর নানা ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় হয়রানির পর মাদ্রাসার ছাত্র-শিক্ষক, এলাকাবাসী, স্থানীয় ওলামায়ে কেরাম, মাদ্রাসার শুরা সদস্যদের আহবানে সাড়া দিয়ে পুনরায় পরিচালনার দায়িত্বভার গ্রহণ করেন।

স্থানীয় কমিশনার কাজী মোর্শেদ আহমদ বাবু বলেন, শুরা কমিটির সদস্য, ছাত্র-শিক্ষক, ও এলাকাবাসীর প্রচেষ্টায় পুনরায় মাদ্রাসা পরিচালনায় মাওলানা মোহাম্মদ আলীকে পুনর্বহাল ও সংবর্ধিত করে তাহার অফিস হস্তান্তর করা হয়েছে। তাহার অনুপস্থিতিতে দীর্ঘ দুই বছর যাবত এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা লেখাপড়ায় অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়েছে। এভাবে একটা শিক্ষা প্রতিষ্ঠানকে ধ্বংস করে দেওয়া যায় না। তাই সকলের প্রচেষ্টায় মাওলানা মোহাম্মদ আলীকে ছাত্রদের লেখাপড়া ও মাদ্রাসার সার্বিক উন্নয়নে পুনর্বহাল বাহাল করা হয়েছে। প্রয়োজনে আমরা পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আঙ্গিকে শুরা কমিটিকে ঢেলে সাজাবো।

দীর্ঘ দুই বছর পর তিনি মাদ্রাসায় পদার্পণ করলে ছাত্র শিক্ষক ও সর্বসাধারণের মাঝে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। মাদ্রাসার ছাত্র-শিক্ষকবৃন্দ তাদের প্রিয় অভিভাবককে ফিরে পেয়ে খুশিতে আত্মহারা।
উপস্থিত শুরা সদস্য ও ওলামায়ে কেরাম পুনরায় মাদ্রাসার উন্নয়ন কর্মকান্ড ও পড়ালেখা গতিশীল করতে এলাকাবাসী সহ সকলকে প্রতিষ্ঠানের পাশে দাঁড়ানোর জন্য আন্তরিকভাবে অনুরোধ জানান।

সংবর্ধিত মাওলানা মোহাম্মদ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নানা ষড়যন্ত্র মোকাবেলায় যাহারা আমাকে সহযোগিতা ও আন্তরিকতা দেখিয়েছেন সকলের কাছে আমি কৃতজ্ঞ। ইনশাল্লাহ মাদ্রাসার শিক্ষার মান, ছাত্রদের থাকা-খাওয়া সহ সকল সমস্যা সমাধানে আপনাদের সকলের সহযোগিতা একান্ত কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: