মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পুলিশ হেফাজত থেকে পলাতক আসামী আবারও গ্রেপ্তার একটি জাতিকে এগিয়ে যেতে হলে নারী-পুরুষ উভয়কেই সমানভাবে কাজ করতে হবে : শ্রাবস্তী রায় রোহিঙ্গা ক্যাম্পে বিয়ে নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত-১ আহত-৮, আটক-২ ‘মুক্তি কক্সবাজার’ এর উদ্যোগে উখিয়ায় বিশ্ব এইডস দিবস পালিত উখিয়ায় পুলিশের হাতে রুবেল নামের এক সন্ত্রাসী আটক সীমান্তে ইয়াবা পাচার নিয়ন্ত্রণে ৪জন শীর্ষ রোহিঙ্গা নেতা জ্ঞানভিত্তিক মূল্যবোধসম্পন্ন একটি মানবিক সমাজ বিনির্মাণে ভূমিকা রাখবে ‘রেডিও সৈকত’ নির্বাচনে হেরে কম্বল ফেরত নিলেন বিদায়ী মেম্বার চেয়ারম্যান হলেন প্রয়াত নোবেলের স্ত্রী ফারহানা ৯৯ ভোট পেলেন আওয়ামী লীগ প্রার্থী জন্নাতুল বকেয়া

কক্সবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর নোবেলের আরো ২০ লাখ টাকা জব্দ

CBN / ১৩২ বার
আপডেট সোমবার, ১৬ নভেম্বর, ২০২০, ১২:০৪ অপরাহ্ন
কাউন্সিলর নোবেলের আরো ২০ লাখ টাকা জব্দ

কক্সবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর জাবেদ কায়সার নোবেলের আরো ২০ লাখ টাকা জব্দ করেছে দুদক। ট্রাস্ট ব্যাংক রামু শাখায় রক্ষিত নোবেলের এসব টাকা জব্দ করা হয়েছে। এই নিয়ে তিন দফায় কাউন্সিলর নোবেলের ২১ কোটি টাকা জব্দ করলো দুদক।
চট্টগ্রাম বিভাগীয় উপ-সহকারি পরিচালক শরীফ উদ্দীন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান জানান, ভূমি অধিগ্রহণ সংক্রান্ত একটি মামলার প্রেক্ষিতে জাবেদ কায়সার নোবেলসহ আরো ১০ জনের ব্যাংক ও সঞ্চয়ী হিসাব অনুসন্ধান করেছে দুদকে। এর প্রেক্ষিতে ১ সেপ্টেম্বর কক্সবাজারের চার ব্যাংক থেকে নোবেলের ২০ কোটি টাকা জব্দ করেছিলো দুদক। দ্বিতীয় দফায় ১৩ সেপ্টেম্বর কক্সবাজার জেলা ডাকঘরে নোবেলে নামে সঞ্চয়ী হিসাবে থাকা আরো ৮০ লাখ টাকা জব্দ করা হয়। সর্বশেষ তৃতীয় দফায় ২০ লাখ টাকা জব্দ করা হলো। জাবেদ কায়সার নোবেলের নামীয় বেসিক ব্যাংক, প্রাইম ব্যাংক, মিচুয়াল ট্রাস্ট ব্যাংক, ট্রাস্ট ব্যাংক ডাকঘর থেকে এসব টাকা জব্দ করা হয়েছে।

সূত্র মতে, ভূমি অধিগ্রহণ শাখায় কথিত মধ্যস্থতার (দালালি) মাধ্যমে এসব হাতিয়ে নেয়া হয়েছে বলে প্রতীয়মান হয়েছে। তাই নোবেলের নামীয় এসব ব্যাংক ও সঞ্চয়ী হিসাবে রক্ষিত টাকাগুলো জব্দ দেখানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: