মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন

কক্সবাজারে যুবককে গলাকেটে হত্যার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

রিপোর্টার / ২১৮ বার
আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:১৪ পূর্বাহ্ন

কক্সবাজারের পিএমখালীতে যুবককে গলাকেটে হত্যার ঘটনায় প্রধান আসামি সাখাওয়াত হোসেন গতকাল মঙ্গলবার পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। কক্সবাজার সদরের খুরুশকুল চৌফলদণ্ডী ব্রিজ সংলগ্ন চিংড়ি ঘের এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাখাওয়াত পিএমখালীর ছনখোলার বাসিন্দা।
গত ১২ মে কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা এলাকা থেকে মো. কায়ছার (২৫) নামের এক যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। কায়ছার পার্শ্ববর্তী খুরুশকুল ইউনিয়নের কাওয়ারপাড়া এলাকার আবু তৈয়বের ছেলে। কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহজাহান কবির জানান, এ ঘটনায় আটক আসামিদের স্বীকারোক্তি মতে পিএমখালীর সাখাওয়াতকে কায়ছার হত্যাকাণ্ডের প্রধান আসামি হিসাবে শনাক্ত করা হয়। এরপর সদর থানার একদল পুলিশ সোমবার দিবাগত গভীর রাতে প্রধান আসামি সাখাওয়াতকে গ্রেপ্তার করে। পরে স্বীকারোক্তি মতে সোমবার দিবাগত ভোররাতে তাকে নিয়ে খুরুশকুলের চৌফলদণ্ডী ব্রিজ সংলগ্ন এলাকায় অস্ত্র উদ্ধারে নামে পুলিশ। কিন্তু ঘটনাস্থলে পৌঁছার পরই উঁৎপেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থলের আশেপাশে তল্লাশি চালিয়ে আহত অবস্থায় সাখাওয়াতকে একটি এলজি এবং কয়েক রাউন্ড গুলিসহ উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়।
নিহত সাখাওয়াতের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা ছিল জানিয়ে ওসি বলেন, আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: