সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

ওয়ারিশ সনদে নাম বাদ পড়ায় পূনরায় নাম অন্তর্ভুক্তের সুপারিশ

খবর বিজ্ঞপ্তি : / ৯৯ বার
আপডেট সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০, ৪:২৪ অপরাহ্ন

শামসুল আলম গত ৩০/১০/২০১৯ ইং তারিখে মৃত মুছা আলীর ওয়ারিশ সনদ বাতিল করার জন্য আবেদন করেন ৪ নং রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর। তিনি বিগত ১৯/১০/২০২০ ইং তারিখ মোছা আলী বিগত ৩০/১০/২০১৯ ইং এর রাজাপালং ইউপি ৬৩২/২০১৯ স্মারক মূলে প্রদানকৃত ওয়ারিশ সনদে দুইজন বাদ পড়ে মর্মে জানান। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থার জন্য আপনার নিকট হতে নির্দেশনা প্রাপ্ত হয়ে স্থানীয় গ্রাম পুলিশ ও ইউপি সদস্য কর্তৃক উক্ত বিষয়টি যাচাই করার ব্যবস্থা গ্রহণ করা হয়।

স্থানীয় গ্রাম পুলিশ ছৈয়দ উল্লাহ, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মীর সাহেদুল ইসলাম এবং ৪,৫,৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মৃত মোছা আলীর ওয়ারিশ সনদ হতে বাদ যাওয়া দুইজন ব্যক্তি অর্থাৎ মৃত মোছা আলীর দুজন ভাই মৃত ইউচুপ আলী এবং মৃত ইউনুছ আলীকে মৃত মোছা আলীর ওয়ারিশ সনদের অন্তর্ভুক্ত করে ওয়ারিশ সনদ প্রদান করার সুপারিশ করেন।

এমতাবস্থায় ৪ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ সৈয়দ উল্লাহ এবং ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মীর সাহেদুল ইসলাম ৪,৫,৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য খুরশিদা বেগম পূর্বের অর্থাৎ বিগত ৩০/১০/২০১৯ ইং তারিখ রাজাপালং ইউপি কর্তৃক ভুলক্রমে প্রদানকৃত ৬৩২/২০১৯ স্মারকমূলে ওয়ারিশ সনদটি বাতিল পূর্বক মৃত মোছা আলীর দুইজন ভাইকে ওয়ারিশ সনদে অর্ন্তূভুক্ত করার জন্য সুপারিশ করেন।

রাজাপালং ইউপি সচিব সমীর দাশ পরবর্তী ব্যবস্থা গ্রহনের নির্দেশনার জন্য নথি চেয়ারম্যানের বরাবরে পেশ করিলে চেয়ারম্যান বিগত ৩০/১০/২০১৯ ইং তারিখের ওয়ারিশ সনদ বাতিলের ব্যবস্থা গ্রহনের জন্য সচিবকে পুনারায় নির্দেশ প্রদান করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: