শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

ওবায়দুল কাদেরকে ‘রাজাকার ফ্যামিলির লোক’ বলে কটুক্তি করলেন এমপি একরাম

ডেস্ক নিউজ:: / ১৮২ বার
আপডেট শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১, ৯:১৯ পূর্বাহ্ন

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৫ আসনের এমপি সেতুমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদেরকে ‘রাজাকার ফ্যামিলির লোক’ বলে কটুক্তি করেছেন নোয়াখালী-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। ফেসবুক লাইভে এসে এমন এমন তিরস্কারপূর্ণ ভাষায় মন্তব্য করার পর এ ভিডিও সামাজিক যোগাযোগে এখন ভাইরাল।

জানা গেছে, ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সাম্প্রতিক সময়ের ‘সত্যবচনে’ দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন মহলের ‘অপরাজনীতি ও দুর্নীতি’ নিয়ে খোলামেলা মন্তব্য করায় তোলপাড় সৃষ্টি হয়েছে। যা ইতোমধ্যে সারাদেশে আলোচনার ঝড়ও তুঙ্গে উঠেছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় বসুরহাট রূপালী চত্বরে এক সাংবাদিক সম্মেলনে মেয়র আবদুল কাদের মির্জা স্পষ্টভাবে এমপি একরাম চৌধুরীকে ‘অস্ত্রবাজ’ ও সদর উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন জেহানকে ‘টেন্ডারবাজ’ আখ্যা দিয়ে বক্তব্য দেয়ার পর এমপি একরাম চৌধুরী সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটুক্তি করে এমন মন্তব্য করেন।

এর আগে মেয়র আবদুল কাদের মির্জার গত ৫ জানুয়ারির একটি বক্তব্যকে উদ্ধৃত করে একরাম চৌধুরী ও জেহানের পক্ষ নিয়ে ১০নং অশ্বদিয়া ইউনিয়নের এক যুবলীগ নেতা বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে নোয়াখালী বিচারিক আদালতে মেয়র কাদের মির্জাকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এই মামলার প্রতিবাদের বৃহস্পতিবার (২১ জানুয়ারী) বিকেলে বসুরহাট বাজারে আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা একটি বিশাল বিক্ষোভ মিছিল ও পরে রূপালী চত্বরে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। এসময় বিক্ষুব্ধ কর্মীরা এমপি একরাম ও উপজেলা চেয়ারম্যান জেহানের কুশপুত্তলিকাও দাহ করে।

এদিকে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতের দিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর মাত্র ২৭ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগে ছড়িয়ে পড়ে। এতে তিনি বলেন, আমি কাদের মির্জার বিরুদ্ধে কথা বলবো না, বললো ওবায়দুল কাদেরের বিরুদ্ধে বলবো। এসময় ওবায়দুল কাদেরেকে ‘রাজাকার ফ্যামিলির লোক’ বলতেও দ্বিধা করেননি এমপি একরাম চৌধুরী। এছাড়া একই ভিডিওতে নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি পাস না হলে আরও মন্তব্য শুরু করবেন বলেও হুমকি দেন তিনি। এটি এখন নোয়াখালীর ‘টক অব দ্য এরিয়ায়’ পরিণত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: