শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পৌরসভা নির্বাচনে ধানের শীষের ৫২ প্রার্থী চূড়ান্ত  সীমান্তে বস্তা থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার সাংবাদিক মিজানের বড় ভাই হারুন উর রশিদ আর নেই শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়লো ৩০ জানুয়ারি পর্যন্ত  গর্জনিয়ায় বাড়ি থেকে ডেকে শিশু ধর্ষণ মামলার বাদিকে হত্যা কক্সবাজারে রামু র‌্যাবের অভিযানে ইয়াবাসহ এক রােহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার রোহিঙ্গা প্রশ্নে ত্রিদেশীয় বৈঠক ভর্তি নিয়ে দুশ্চিতায় শিক্ষার্থীরা: উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে দুই শিফট চালু’র দাবী অভিভাবকদের উখিয়ায় ‘অধিকার বাস্তবায়ন কমিটি পালংখালী’ নামে এরা কারা উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উদ্বোধন করেন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ

এমএসএফ এর হেলথকেয়ার ফ্যাসিলিটি পরিদর্শন করেন এনজিও বিষয়ক ব্যুরো মহাপরিচালক রাশেদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: / ১১৪ বার
আপডেট রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৬:০২ পূর্বাহ্ন

এমএসএফ এর হেলথকেয়ার ফ্যাসিলিটি পরিদর্শন করেন এনজিও বিষয়ক ব্যুরো মহাপরিচালক রাশেদুল ইসলাম। গতকাল ১৯ সেপ্টেম্বর তিনি এসব হাসপাতাল পরিদর্শন করেন।

কক্সবাজার জেলাপ্রশাসকের কার্যালয়ের প্রতিনিধি, উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ বাংলাদেশ সরকারের এক উচ্চপদস্থ প্রতিনিধিদল এ এসময় উপস্থিত ছিলেন। এমএসএফ টিম এসময় তাদের স্বাগত জানায়।

পরিদর্শন চলাকালে, মহাপরিচালক মহোদয় এমএসএফ এর কুতুপালং ফিল্ড হাসপাতাল ও পাহাড়ের উদ্দি হাসপাতাল ঘুড়ে দেখেন এবং হাসপাতাল কর্মীদের সাথে মতবিনিময় করেন। এমএসএফ বর্তমানে ৯ টি হাসপাতালের মাধ্যমে এই এলাকায় স্বাস্থ্যসেবা পরিচালনা করছে। ২০২০ সালে, এ পর্যন্ত ১০ হাজারের অধিক রোগী (স্থানীয় এবং রোহিঙ্গা) এমএসএফ হাসপাতালগুলিতে ভর্তি থেকে বিনামূল্যে সেবা গ্রহন করেছে।

সম্মানিত মহাপরিচালক মহোদয় এমএসএফ স্বাস্থ্যকর্মীদের মানবিক সহায়তা কার্যক্রমের প্রশংসা করেন এবং কোভিড-১৯ অতিমারিতে জীবন রক্ষার কাজে এগিয়ে আসা ফ্রন্টলাইন কর্মীদের কথা স্মরণ করার পাশাপাশি তাদের অবদানের জন্য “স্যালুট” জানান। এনজিও বিষয়ক ব্যুরোর দায়িত্ব গ্রহনের পরে, প্রথমবারের মত কক্সবাজার সফরে এসে এমএসএফ হেলথ ফ্যাসিলিটি পরিদর্শনের মাধ্যমে সফর শুরু করার জন্য এমএসএফ এর সকল কর্মীবৃন্দ মহাপরিচালক মহোদয়কে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: