শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে যুবক খুন, আটক-২ ক্যাম্প থেকে এক বছরে ৪৭৮জন সন্ত্রাসী আটক ও ১৩২টি অস্ত্র উদ্ধার করেছে ৮এপিবিএন উপজেলা পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত ‘গণশুনানি’ উখিয়ায় অনুষ্ঠিত অগ্নিকান্ডে গৃহহারা রোহিঙ্গাদের মাথা গোঁজার ঠাঁই হয়েছে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের আগুন নিয়ন্ত্রণে উখিয়ার শফিউল্লাহকাটা রোহিঙ্গা ক্যাম্পে আগুন ‘রোহিঙ্গা সংকট মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে তুরস্ক’ নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্য থেকে ৪ সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক  উখিয়ায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২১ সম্পন্ন উখিয়ার হলদিয়া পালংয়ের মৌলভীপাড়ায় আজ তাফসীর মাহফিল

উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের বার্ষিক বনভােজন ও মিলনমেলা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদন / ৩৩৯ বার
আপডেট শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

উখিয়া উপজেলার প্রথম রক্তদাতা সেচ্ছাসেবী সংগঠন উখিয়া ব্লাড ডোনেশন ইউনিট। মানবতার বন্ধনে মিলিত হই একসাথে “দিব রক্ত বাচঁবে প্রাণ, স্বেচ্ছায় করিব রক্ত দান”স্লোগান কে সামনে রেখে উখিয়া ব্লাড ডোনেশন ইউনিট এর উদ্যোগে বার্ষিক বনভােজন ও মিলনমেলা উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৩ ই আগস্ট) উখিয়ার এক ঝাঁক স্বেচ্ছাসেবীদের হোয়াইক্যং এর কুদুম গুহা, পাটুয়ারটেক , ইনানী সমুদ্র সৈকত ও রূপসী গোয়ালিয়া পর্যন্ত ভ্রমন করেন।

উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের উপদেষ্টা মোঃ আব্দুল খালেদ, প্রতিষ্ঠাতা এডমিন মাহমুদুল হাসান রাশেদ,সহ এডমিন সিরাজুল হক জিয়া,সহ এডমিন মোঃ মিজান,মডারেটর রিদুয়ানুল হক সোহাগ, জাহানারা, কার্যকরী সদস্য,সহ- কার্যকরী সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা এ ভ্রমনে সহযোগী ছিলেন।

দুপুরের ভোজনে ছিল সেই কলাপাতার ঘ্রাণ লেগে থাকা অচিন স্বাদের চট্টগ্রামের ঐতিহ্যবাহী খাবার মোচা!

সম্মাননা স্মারক প্রদান

এইসময় সাংস্কৃতিক অনুষ্ঠানে শেষে সম্মাননা স্মারক প্রদান করেন উখিয়া উখিয়া ব্লাড ডোনেশন ইউনিটের মিডিয়া কভারেজ ও মডারেটর রিদুয়ানুল হক সোহাগ, সর্বোচ্চ রক্তদাতা সংগ্রহ, ঊর্মি সালমা, ইমতিয়াজ নাজির মাহমুদ, আব্দুল গণি, পাপন বড়ুয়া,ও নূরুল আবছার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: