সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

আসবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ

উখিয়া বিএনপির সম্মেলন ও কাউন্সিল আগামী ৩ এপ্রিল

ডেস্ক নিউজ: / ১৪৫ বার
আপডেট রবিবার, ২১ মার্চ, ২০২১, ৪:৫১ অপরাহ্ন

দেশের বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি, উখিয়া উপজেলা শাখার সম্মেলন ও কাউন্সিলের তারিখ ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার (২০ মার্চ) উপজেলা কমিটির শেষ বর্ধিত সভায় কক্সবাজার জেলা বিএনপির নির্দেশনায় আগামী ৩ এপ্রিল (শনিবার) সম্মেলন ও কাউন্সিলের তারিখ ঘোষণা করে উপজেলা সভাপতি সরওয়ার জাহান চৌধুরী।

সম্মেলন সফল করতে ইতিমধ্যে বিএনপির অঙ্গসংগঠন মহিলা দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ছাড়াও সহযোগী অঙ্গসংগঠন ছাত্রদল বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে।

উখিয়া আবুল কাশেম নুরজাহান চৌধুরী উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বিশাল আয়োজনের লক্ষে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে বর্তমান কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ।

এ নিয়ে ধারাবাহিক ভাবে প্রতিটি ইউনিয়নে প্রস্তুতি সভাও করা হচ্ছে।

বর্তমান সভাপতি সরওয়ার জাহান চৌধুরী বলেন, আমাদের বর্তমান কমিটি ইতিমধ্যে দুই বছর পূর্ণ হয়েছে এজন্য জেলা বিএনপির নির্দেশে আগামী ৩ এপ্রিল শনিবার সম্মেলন করতে যাচ্ছি। প্রত্যাশা করছি দলের এই ক্রান্তিলগ্নেও দলের সর্বস্তরের নেতাকর্মীর অংশগ্রহণে বিশাল আয়োজনে আমরা সম্মেলন সফল করবো।

তিনি আরো বলেন, এবারের সম্মেলনে জেলা নেতৃবৃন্দ ছাড়াও কেন্দ্রীয় নেতৃবৃন্দ আসবেন এজন্য অতীতের চেয়ে বড় ধরনের আয়োজন করা হচ্ছে।

এতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতৃত্বের সহযোগিতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: