মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ঋণ পরিশোধ না করায় জেলে মায়ের সঙ্গী এক বছরের শিশু উখিয়ায় আলীশান বিয়ের আয়োজন করে কোটি কোটি টাকার ইয়াবা পাচার উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী দু’গ্রুপের গোলাগুলিতে নিহত ১ রাইজিং কক্স’র নির্বাহী সম্পাদক কালাম আজাদের জন্মদিন পালিত উখিয়া অনলাইন প্রেসক্লাব’র ক্রীড়া উপ-কমিটি গঠিত রোহিঙ্গা ক্যাম্পে পূর্বের নোটিশ ছাড়া ৭ লক্ষ টাকার ঔষধ পুড়িয়ে দিল ক্যাম্প ইনচার্জ বাইশারীতে বালুবাহী ট্রাক থেকে অস্ত্র উদ্ধার বিজিবি’র : আটক ৩ রাঙামাটির কাপ্তাইয়ে গলায় ফাঁস লাগিয়ে ২ যুবকের মৃত্যু মিয়ানমার তোষণ নীতির কারণে রোহিঙ্গা প্রত্যাবাসন ব্যাহত হচ্ছে’ দুইবারের এমপি পেলেন গৃহহীনদের ঘর

উখিয়ায় ৯৯৫০ পিচ ইয়াবাসহ নুনিয়াছটার আমানুল্লাহ আটক

শফিক আজাদ:: / ১৯৫ বার
আপডেট রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০, ৩:১২ অপরাহ্ন

উখিয়ায় র‍্যাব ১৫ অভিযান চালিয়ে ৯হাজার ৯শত ৫০পিচ ইয়াবাসহ সহ এক ইয়াবাকারবারীকে আটক করেছে। রোববার ২৭ ডিসেম্বর ১২ টা ১৫ মিনিটের দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব ১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উখিয়ার কুতুপালং বুড়ির ঘরস্থ শাহপুরী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ডাম্পিং স্টেশনের নিকটে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর থেকে কক্সবাজার পৌরসভার ২নম্বর ওয়ার্ডের উত্তর নুনিয়াছটার মৃত মোঃ হোছন ও জুলেখা আক্তারের পুত্র মোঃ আমানুল্লাহ (৪০) র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় র‍্যাব-১৫ সদস্যরা তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে, দেহ তল্লাশী করে, তার কাছে থাকা পলিথিন ব্যাগ থেকে র‍্যাব সদস্যরা ৯ হাজার ৯৫০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে।

র‍্যাব-১৫ এর প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে আটক ইয়াবাকারবারীকে উখিয়া থানায় পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উদ্ধার করা ইয়াবা ট্যাবলেট সহ হস্তান্তর করা হয়েছে। আটককৃত ইয়াবাকারবারী দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট এনে সারাদেশে পাচার করে আসছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: