শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রোহিঙ্গা ক্যাম্পে ছুরিকাঘাতে যুবক খুন, আটক-২ ক্যাম্প থেকে এক বছরে ৪৭৮জন সন্ত্রাসী আটক ও ১৩২টি অস্ত্র উদ্ধার করেছে ৮এপিবিএন উপজেলা পরিষদের কার্যক্রম ও সেবা সংক্রান্ত ‘গণশুনানি’ উখিয়ায় অনুষ্ঠিত অগ্নিকান্ডে গৃহহারা রোহিঙ্গাদের মাথা গোঁজার ঠাঁই হয়েছে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের আগুন নিয়ন্ত্রণে উখিয়ার শফিউল্লাহকাটা রোহিঙ্গা ক্যাম্পে আগুন ‘রোহিঙ্গা সংকট মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে তুরস্ক’ নাইক্ষ্যংছড়ির গহীন অরণ্য থেকে ৪ সন্ত্রাসীকে অস্ত্রসহ আটক  উখিয়ায় ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২১ সম্পন্ন উখিয়ার হলদিয়া পালংয়ের মৌলভীপাড়ায় আজ তাফসীর মাহফিল

উখিয়ায় ৪৬ হাজার ৫৮৭ জন শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল

ডেস্ক নিউজ: / ১৮৮ বার
আপডেট বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

উখিয়ায় অপুষ্টিজনিত রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করতে ৪৬ হাজার ৫ শত ৮৭ জন শিশুকে উচ্চক্ষমতাসম্পন্ন ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত সভায় এ তথ্য জানানো হয় ।
আগামী ৫ জুন থেকে ১৯ জুন পর্যন্ত জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ম রাউন্ড শুরু হবে ।

এ উপলক্ষে গতকাল বুধবার উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা, ডা: রনজন বড়ুয়া রাজন সভাপতিত্বে এক অবহিতকরন ও পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয় ৷

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার , নিজাম উদ্দীন আহমেদ।

সভায়, বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার, গুলশান আক্তার, উখিয়া থানা অফিসার ইনচার্জ, সনজুর মোরশেদ, মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. এহেচান উল্লাহ সিকদার।

এ সময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য পরিদর্শক , স্বাস্থ্য সহকারী, ইপিআই টেকনিশিয়ান , নার্স সাংবাদিক , ইমাম ও বিভিন্ন পেশার ব্যাক্তিবর্গ। (উখিয়া নিউজ)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: