মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বুধবার আসছে অক্সফোর্ডের ২০ লাখ টিকা বিজিবি’র হাতে মালিকবিহীন ৮০ হাজার ইয়াবা উদ্ধার উখিয়ার রফিকুল করিম উপ-সচিব মর্যাদায় জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান কক্সবাজারের সেই ‘পাওয়ার’ আলীর বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুদক আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী: কাদের মানুষ উন্নয়ন চায় বলেই পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থীরা জয়ী : কাদের কক্সবাজার সমুদ্র সৈকতে নির্মিত স্থাপনা উচ্ছেদ করতে কউক চেয়ারম্যান ও ডিসিকে চিঠি মত-পথের পার্থক্য ভুলে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির থমকে আছে লামার শীলেরতুয়া ব্রিজের কাজ

উখিয়ায় সড়ক দুর্ঘটনায় পালংখালীর জাফর ও ঘুমধুমের মনির আহমদ নিহত

শফিক আজাদ:: / ২৪৩ বার
আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ৪:৩৮ পূর্বাহ্ন

কক্সবাজারের উখিয়ায় সেন্টমার্টিন সার্ভিসের সাথে টমটম গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২জন মারা গেছে। এতে আরো ২ জন গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলেন- উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের জাফর আহমেদ (৩২)ও নাইক্ষ্যংছড়ির উপজেলার ঘুমধুম ইউনিয়নের
মনির আহমদ (৩০)।

মঙ্গলবাব (১২ জানুয়ারী) সকাল সাড়ে ৬ টার দিকে উখিয়ার কাস্টমস টিভি টাওয়ার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

বালুখালীস্থ শাহপুরীরদ্বীপ হাইওয়ের পু্লিশ ফাঁড়ির পরিদর্শক মারুফ রহমান ঘটনার সত্যতা স্বীকার করে ‘উখিয়া খবর’বলেন, সকালে টেকনাফমুখী সেন্টমার্টিন সার্ভিসের সাথে টমটমের মুখোমুখি সংঘর্ষে ২জন টমটমের যাত্রী মারাযায়। এতে আরো ২জন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক গাড়ীটি জব্দ করা হয়েছে৷ লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: