সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
অগ্রগতির পাঁচ বছর’ (২০১১ইং-২০১৬ইং) রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় মামলা, আসামি ২৫, গ্রেফতার ১০ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’ ২ মিনিটে শেষ পালংখালীর ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে কামাল উদ্দিনকে নির্বাচিত করতে ভোটারদের গণজোয়ার উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীর গুলিতে নিহত ৭ বেসরকারি উন্নয়ন সংস্থা শেড কতৃক বিশ্ব হাত ধোয়া দিবস পালিত উখিয়ায় এনজিও সংস্থা স্কাসের সম্প্রীতি বৃদ্ধির মানববন্ধন উৎসবমুখর পরিবেশে প্রবারণা পূর্ণিমা শুরু মহানবীর (সা.) আদর্শ অনুসরণের মধ্যেই শান্তি নিহিত: প্রধানমন্ত্রী হিমছড়ি ইকো ট্যুরিজম কেন্দ্রে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে টোল আদায়

উখিয়ায় সীমান্তের শীর্ষ ইয়াবা কারবারি ইব্রাহিম আটক হলে ও তার সহযোগিরা অধরা

আনিসুল ইসলাম, উখিয়া / ৭১২ বার
আপডেট বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৫ অপরাহ্ন

উখিয়ায় সীমান্তের শীর্ষ ইয়াবা কারবারি ইব্রাহিম আটক হলে ও তার সহযোগিরা অধরা।

র‍্যাব-১৫এর একটি চৌকষ আভিধানিক দল ১৫ সেপ্টেম্বর ভোর ৪ টা ১৫ ঘটিকার সময় উখিয়া থানাধীন কোর্ট বাজার অরিজিন হাসপাতাল (এস আলম প্লাজা) এর সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান কালীল সময়ে আসামীর হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ২০০০০ পিস ইয়াবাসহ শীর্ষ ইয়াবা কারবারি মোঃ ইব্রাহিমকে আটক করেন র‍্যাব।

সে রাজাপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাকবৈটা গ্রামের মৃত সাব্বির আহমদের পুত্র ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছিল বলে জানা গেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।

এ প্রসঙ্গে গফুর মিয়া চৌধুরী বলেন, তার ইয়াবা ব্যবসা নির্বিঘ্ন করতে সে সরকারের জনৈক সাবেক সচিবের আত্মীয় পরিচয় দিতেন। পাশাপাশি বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা, ইয়াবা ছিনতায়,দালালী থেকে শুরু করে সীমান্ত এলাকার শীর্ষ ইয়াবা কারবারী নুর হোসেন প্রকাশ (বার্মাইয়া চেয়ারম্যান) ও রোহিঙ্গা হাকিম আলী, করবনিয়ার ইকবাল হোসেন, তার ভাই ফারুক,ভুট্রো,আনোয়ার সিন্ডিকেটের অন্যতম নিয়ন্ত্রক বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামীলীগ নেতা দাবী করেন তিনি উখিয়ার এক প্রভাবশালী নেতার ছত্রছায়ায় থেকে ইয়াবা ব্যবসা থেকে শুরু করে নানান অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিলো। তার গ্রেপ্তারের খবরে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। তাকে আরো আগে গ্রেফতার করা উচিত ছিল বলে অনেকে মন্তব্য করেন।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: