বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ার মুর্তিমান আতংক রফিকুল হুদা আটক রোহিঙ্গা ক্যাম্পের চেয়ে অনেক সাজানো-গোছানো ভাসানচর: এনজিওদের সন্তোষ প্রকাশ মাওলানা আব্দুস সালামের মৃত্যুতে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’র শোক মাঠ প্রশাসনের কর্মীদের জন্য সুখবর উখিয়া অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠান স্থগিত উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদ অসুস্থ : দোয়া কামনা নাইক্ষ্যংছড়িতে ২দিন ব্যাপী নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ দেশের সর্বজ্যেষ্ঠ সম্পাদক এমএ মালেক- নাসিরুদ্দিন চৌধুরী ফেব্রুয়ারিতেই করোনার টিকা: স্বাস্থ্য সচিব কিছু রোহিঙ্গা ভাসানচরে যেতে আগ্রহী, এখনো চূড়ান্ত হয়নি দিনক্ষণ

উখিয়ায় সওজের জায়গা দখল করে বাদশা’র অবৈধ স্থাপনা

নিজস্ব প্রতিবেদন / ১৭২ বার
আপডেট বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

কক্সবাজারের উখিয়ায় রাতের আঁধারে সওজের জায়গার উপর অবৈধ স্থাপনা নির্মাণের মহোৎসব চলছে।

১৯ নভেম্বর রাত ৯টার দিকে উখিয়া উপজেলা পরিষদ গেইটের সামনে প্রধান সড়কের পশ্চিম পার্শ্বে শ্রমিকনেতা নামধারী নুর মোহাম্মদ বাদশা গং রাতের আঁধারে বন বিভাগের পাহাড় কেটে ৮/১০টি ডাম্পারবর্তী মাটি ভরাট করে অবৈধ দখলে নেয়।

জানতে চাইলে সরকারি জায়গা দখলকারী নুর মোহাম্মদ বাদশা নিজেকে বড় শ্রমিক নেতা পরিচয় দিয়ে বলেন, এখানে কারো বাপের সাধ্য নেই আমার অফিস উচ্ছেদ করা। এমনকি ডিসি, ইউএনও, ওসিও আমার বিরুদ্ধে কিছু করতে পারবে না প্রকাশ্যে হুমকি দিয়েছে। তিনি ব্যক্তি মালিকানাধীন জায়গার উপর গাড়ীর গ্যারেজ করে বলে দাবী করেন।

এ প্রসঙ্গে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদ বলেন, সরকারি জায়গা দখল করে কোন স্থাপনা নির্মাণ করা হলে অবশ্যই তা প্রশাসনের সিদ্ধান্ত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা বলেন, সওজের জায়গার উপর কোন ধরণের অবৈধ স্থাপনা নির্মাণের সুযোগ নেই। এ ধরণের কোন তথ্য এখনো পায়নি। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

উখিয়া উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার আমিমুল এহসান খাঁন বলেন, সরকারি জায়গা দখল করার কারো এখতিয়ার নেই। কাল দুপুরে সরেজমিন পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: