বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ডিএনসি’র হাতে গাঁজাসহ নুনিয়াছটার আমিনা আটক ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে নিদানিয়ার বেলাল নিহত উখিয়ার ইনানীতে হাইয়েস-নসিমন মুখোমুখি সংঘর্ষে হতাহত-২ দেশের উন্নয়নে সংবাদমাধ্যমের ভূমিকা প্রশংসনীয় -জেলা প্রশাসক লামায় ২টি ইটভাটা গুড়িয়ে দিল প্রশাসন, ৫ লাখ টাকা জরিমানা উখিয়ার সাবেক ইউএনও গোলামুর রহমান আর নেই কক্সবাজার র‌্যাবের অভিযানে বিদেশী মদ,বিয়ার, ফেন্সিডিলসহ এক মাদককারবারি গ্রেফতার স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় অর্থনীতি ইউনিটের মহাপরিচালক টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উখিয়ায় নির্মাণাধীন সরকারি প্রকল্পে বাঁধা, উত্তেজনা উখিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের বাউন্ডারি নির্মাণে বাধা, শিক্ষক ও অভিভাবকদের ক্ষোভ

উখিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কোরআনে হাফেজকে ছুরিকাঘাত: চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: / ৩৫৮ বার
আপডেট রবিবার, ৩ জানুয়ারী, ২০২১, ৬:৪৪ অপরাহ্ন

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ সন্ত্রাসীর ছুরিকাঘাতে গুরুতর আহত সাদ্দাম হোসেন চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। সে উখিয়ার কুতুপালং ধইল্যাঘোনা গ্রামের আমির হোসেনের ছেলে। স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

সাদ্দামের পিতা আমির হোসেন বলেন, আমার ছেলে একজন কোরআনে হাফেজ শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৩টার দিকে ধইল্যাঘোনা মসজিদের সামনে একই এলাকার আবদুল ওহাবের ছেলে বখাটে সন্ত্রাসী মুসলিম উদ্দিন হঠাৎ ছুরিকাঘাত করে পালিয়ে পালিয়ে যায়, পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থান আমার ছেলে মারা যায়। এ ঘটনায় শনিবার খুনি মুসলিম উদ্দিনকে আসামী করে থানায় একটি অভিযোগও দায়ের করেছি। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাদ্দামকে ছুরিকাঘাত করা হয়েছে। আমি এই ঘটনায় জড়িত মূলহোতা খুনি মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: