বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মুজিববর্ষে জমিসহ ঘর পাচ্ছেন ৮৬৫ গৃহহীন, শনিবার হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী মহেশখালীর ভূমি অফিসের তহসিলদার জয়নাল দুদকের হাতে আটক উখিয়ায় শিক্ষকের বসতবাড়ীতে চুরি, নিয়ে গেছে স্বর্ণালংকার ও নগদ টাকা বান্দরবানে চাঁদের গাড়ি খাদে পড়ে নিহত ৩, আহত ৫ বাইডেনের প্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ করোনার টিকা হস্তান্তর করলো ভারত কক্সবাজার জেলায় ৩০৩ গৃহহীন নতুন বাড়ি পাচ্ছেন শনিবার বনপা সভাপতি’র বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলা দেয়ার চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রথম টিকা জনসমক্ষে প্রধানমন্ত্রীর নেয়া উচিত, আস্থা জন্মাবে: ডা. জাফরুল্লাহ রোহিঙ্গা ক্যাম্পে মিয়ানমারের প্রবীণ আলেমের ইন্তেকাল

উখিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় আহত-১

নিজস্ব প্রতিবেদন / ৯৪ বার
আপডেট সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০, ৪:০৯ অপরাহ্ন

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উখিয়ার রাজাপালং ইউনিয়নের দক্ষিণ পুকুরিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুরুল আমিনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

নুরুল আমিন জানান, ১৪ ডিসেম্বর সকাল ১১ টার দিকে মৃত নজির হোছাইনের ছেলে নুরুল বশর, তার স্ত্রী নাছিমা খাতুন ও তাদের সন্তানরা হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর অতর্কিত হামলা করেছে এতে আমি গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নিই। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, নুরুল বশরের পরিবার আমার আত্নীয় হওয়ায় দুই বছর আগে থেকে আমার উপর অত্যচার-জুলুম করে আসছে। তারা আমার বসতভিটার ফলফলাদির গাছ বিক্রির উদ্দেশ্যে কাটে ও ফলফলাদি নষ্ট করতে থাকে। এসবে বাধা নিষেধ করায় আমার উপর অস্ত্র নিয়ে হামলার চেষ্টা চালিয়েছিলো। এ ব্যাপারে উখিয়া থানায় সাধারণ জিডি করি, যার জিডি নম্বর : ২৩৬।

এছাড়াও গত ২৪ অক্টোবর বিকাল ৪ টার দিকে আমার গাছের নারিকেল ছিঁড়াকে কেন্দ্র করে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে আমার স্ত্রীর একভরি স্বর্ণসহ গুরুত্বপূর্ণ কাগজপত্রাদি লুট করে। এ ঘটনায় বিচারাধীন রয়েছে। তিনি এসময় আরো বলেন, নুরুল বশর একজন রোহিঙ্গা নাগরিক।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নুরুল আমিন।

এদিকে ঘটনার ব্যাপারে নুরুল বশর নিকট জানতে চাইলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: