রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

উখিয়ায় ছুরিকাঘাতে কোরআনে হাফেজের মৃত্যু: গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক: / ১০৬ বার
আপডেট সোমবার, ৪ জানুয়ারী, ২০২১, ৭:৩৯ পূর্বাহ্ন

উখিয়ার কুতুপালংয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ সন্ত্রাসীর ছুরিকাঘাতে গুরুতর আহত সাদ্দাম হোসেন চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। সে উখিয়ার ৯নং ওয়ার্ডের ধইল্যাঘোনা গ্রামের আমির হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে আবদুল ওয়াহাব নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। সে ঘটনার মূলহোতা মুসলিম উদ্দিনের পিতা।

জানা গেছে, এ উপজেলার কুতুপালং ধইল্যাঘোনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকেল ৩টার দিকে মসজিদের সামনে একই এলাকার আবদুল ওহাবের ছেলে বখাটে সন্ত্রাসী মুসলিম উদ্দিন হঠাৎ ছুরিকাঘাত করে পালিয়ে পালিয়ে যায়, পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা বেগতিক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনায় শনিবার খুনি মুসলিম উদ্দিনসহ অপরাপর সহযোগিদের আসামী করে থানায় একটি অভিযোগও দায়ের করেন সাদ্দাম হোসনের পিতা।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ বলেন, কুতুপালংয়ে মারামারির ঘটনায় আবদুল ওয়াহাব নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কেউ মারা গেছে কি না তা আমাদের জানা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: