শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সোনারপাড়া উচ্চ বিদ্যালয়ে ভবন নিমার্ণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ৩০ মার্চ প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাল বিএনপি কক্সবাজার রেলপ্রকল্পের কাজ ৫১ ভাগ, বসানো হচ্ছে রেলট্রেক  আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থিদের নিরঙ্কুশ বিজয় উখিয়ায় আলু ও সবজির বাম্পার ফলন: কৃষকের মুখে হাসি রেজুখাল ঘেষা গোয়ালিয়া মিনি বান্দরবান নামে পরিচিত লাবণ্যে শোভায় মুগ্ধ পর্যটক দলীয় প্রতীকেই স্থানীয় সরকার নির্বাচন কক্সবাজারে পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১ মহেশখালীর নুনাছড়ি বাজারে ফুটপাত দখল করে মাছ ও কাঁচা বাজার; যাত্রী সাধারণের দুর্ভোগ চরমে

উখিয়ায় কারিগরি প্রশিক্ষণার্থীদের আট লাখ টাকা আত্মসাতের অভিযোগ

ডেস্ক নিউজ:: / ১৪৬ বার
আপডেট মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১, ৬:২২ পূর্বাহ্ন

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের পাগলির বিল ইএসডিও রস্ক ফেজ প্রকল্প-২ এর আওতাধীন কারিগরি প্রশিক্ষণ বাবদ ১০০ স্টুডেন্টের ৮ লাখ টাকা আত্মসাত করার অভিযোগ উঠেছে প্রশিক্ষণ কেন্দ্রটির প্রধান প্রদীপ মণ্ডলের বিরুদ্ধে। এনজিও সংস্থা ইএসডিও এর উদ্যোগে বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে হলদিয়া পালং ইউনিয়নের পাগলির বিলে ৩ জানুয়ারি ২০২১ চারটি ট্রেডের প্রশিক্ষণ সম্পন্ন হয়। শিক্ষার্থীদের নাস্তা ও গাড়ি ভাড়াসহ ৭ হাজার ২০০ টাকা প্রশিক্ষণ শেষে দেয়ার কথা থাকলেও তা কোর্স শেষে ২ মাসের মধ্যেও দিতে ব্যর্থ হন প্রশিক্ষণ কেন্দ্রের প্রধান। এ বিষয়ে প্রদীপ মণ্ডল শিক্ষার্থীদের বারবার আশ্বাস দিচ্ছেন।

কম্পিউটার এ্যান্ড আইসিটি স্কিলস্ ট্রেডের শিক্ষার্থী আলাউদ্দিন বাবু জানান, ভর্তির সময় থেকে আমাদের বলা হয়েছিল দৈনিক ১০০ টাকা করে প্রথম ২০ দিনের টাকা দেয়া হবে এবং বাকি টাকাসহ সার্টিফিকেট প্রদান করা হবে। কিন্তু ২০ দিন অতিবাহিত হওয়ার পরও কোন টাকা না দেয়ায় উর্ধতন কর্মকর্তা পরিদর্শনে এসে শিক্ষার্থীদের কেন টাকা দেননি তার কারণ দর্শাতে বলেন।

সুত্র: জনকন্ঠ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: