মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সেবা নিতে হয়রানির শিকার হলে সরাসরি আমাকে জানাবেন : এসপি হাসানুজ্জামান উখিয়াতে ঝুকিপূর্ণ বাজার ব্যবস্থাপনাঃদেখা নেই অগ্নিনিবার্পক যন্ত্র মহাখালীর সাততলা বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট নেতাকর্মীর ভালবাসায় সিক্ত কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক কক্সবাজার জাহাঙ্গীর মেচ ও শাহ মজিদিয়া রেস্টুরেন্টকে ৪০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে জেলা প্রশাসকের উদ্যোগে এবার হচ্ছে ‘শিশু হাসপাতাল পালংখালীর আওয়ামী লীগ নেতা শেখ হাবিবুর রহমানের জানাজা সম্পন্ন দুর্নীতির মামলা থেকে খালাস ইশরাক হোসেন কক্সবাজার উত্তর বনবিভাগের ২ একর সরকারি বনভূমি উদ্ধার কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এসআর নিহত

উখিয়ার মরিচ্যা-উত্তর বড়বিল সড়কের বেহাল অবস্থা : পথচারীদের ভোগান্তি

সংবাদদাতা: / ১০৭ বার
আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:১৯ অপরাহ্ন

উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা বাজার হতে উত্তর বড় বিল যাওয়ার জনগুরুত্বপূর্ণ গ্রামীণ রাস্তাটি সংস্কারের কাজ শুরু হয়েছে দীর্ঘদিন আগে। কিন্তু পাশ্ববর্তী নতুন করে গাড়ি যাতায়াতের রাস্তা ঠিক করে দেওয়ায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ রাস্তা দিয়ে প্রতিদিন শত শত পথচারী ও ছাত্র-ছাত্রীরা যাতায়াত করেন এতে তাদের অনেক বেশি ভোগান্তির শিকার হতে হচ্ছে। শুক্রবার এমন চিত্র দেখা গেছে।

মরিচ্যা-উত্তর বড়বিল সড়ক

স্থানীয় লোকজন কন্ট্রাক্টর এর সাথে যোগাযোগ করলেও কোন কাজ হয়নি। স্থানীয় গ্রামবাসি সংলিষ্ট কর্তৃপক্ষ ও জনপ্রতিনিধি মাধ্যমে রাস্তাটির নতুন করে ব্রিজ এর পাশে বিকল্প যাতায়াতের পথ দ্রুত সংস্কার দাবি জানিয়েছেন।

সড়কের বেহাল অবস্থা

জানা গেছে এ উপজেলার হলদিয়া পালং বৃহত্তর পূর্বাঞ্চলীয় জনগোষ্টির বড়বিল সংযোগ সড়ক। এই রাস্তা দিয়ে প্রতিদিন নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র ক্রয় বিক্রয়ের জন্য আগমন প্রত্যাগমন হয়। হলদিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের এই ব্রিজ এর পাশে রাস্তাটি এখনো এই অবস্থা সত্যিই দু:খজনক। এটা উত্তর বড়বিল হয়ে সোনাছড়ি রোডে প্রধান সংযোগ। তাই রাস্তাটি সংস্কারের গুরুত্ব বহন করে। বার বার এই বিষয়টি কনট্রাকটর সাথে যোগাযোগ করলেও রাস্তা সংস্কারের বিঘ্ন ঘটে। এই জনগুরুত্বপূর্ণ সড়কটি ইট পাঁকা করার জন্য জোর দাবী সর্বস্তরের জনসাধারণের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: