শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
রামুতে রাতের আধারে চুরি করতে গিয়ে জনতার পিঠুনিতে নিহত ১ ভাসানচরে সরালেও রোহিঙ্গাদের মিয়ানমারেই ফিরতে হবে উখিয়ায় রোহিঙ্গা হেডমাঝি আজিজ ইয়াবাসহ আটক রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তরের সিদ্ধান্তে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ পররাষ্ট্রমন্ত্রীর রামুতে চতুর্থ শ্রেনীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও প্রণয় চাকমা রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের 1,642 Rohingyas have started for Bhasan Char from Chattogram হিমছড়ি পাহাড়ের সিঁড়ি থেকে পড়ে পর্যটকের মৃত্যু পালং আদর্শ উচ্চ বিদ্যালয় খেলার মাঠের বেহাল দশা : বিপাকে শতাধিক তরুণ খেলোয়াড় রোহিঙ্গাদের বরণে প্রস্তুত ভাসানচর

উখিয়ার পালংখালীতে চাঁদা না দেওয়ায় ভিশন নাহিদ ইলেকট্রনিকে সন্ত্রাসীর হামলা

নিজস্ব প্রতিবেদক: / ১৪৮ বার
আপডেট শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:০৫ অপরাহ্ন

উখিয়া উপজেলার ক্রাইম জোন নামে খ্যাত পালংখালীতে চাঁদা না দেওয়ায় ভিশন শো রুম নাহিদ ইলেকট্রনিকে অর্তকিত হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

এ ঘটনায় নাহিদ ইলেকট্রনিকের মালিক নুরুল বশর বাদী হয়ে শুক্রবার আইয়ুবুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন ও অজ্ঞাত আরো ২জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের সুত্রে জানা যায়, উক্ত সন্ত্রাসীরা অতর্কিত ভাবে ব্যবসা প্রতিষ্টানে প্রবেশ করে সিসিটিভি ও ল্যাপ্টপ বন্ধ করতে বলে তখন নুরুল বশর অপারগতা প্রকাশ করিলে তার সাথে খারাপ আচরণ করে এবং এক লাখ টাকা নগদ চাঁদা দাবী করে অন্যথায় জীবনে মেরে ফেলার হুমকি ধমকি-ধামকি দিয়ে চলে যায়। যাওয়ার সময় এও বলে যায় আগামী ১দিনের মধ্যে টাকা না দিলে বড় ধরনের সমস্যা আছে বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

এই বিষয়ে জমিদার নুরুল আলম জানান, আমরা তাহার বিরুদ্ধে এর আগে ও একটি সংবাদ সম্মেলন করে থানায় মামলা করে ছিলাম, যার মামলা নাম্বার ১৮/০৩/২০১৯ ইংরেজি বিবাদীর বিরুদ্ধে ৩৯৪,পেনাল কোর্ট ১৮৬০ ধারা মতে যাহা চলমান রয়েছে।

সে আরো ও জানায়, আনোয়ার আমার আর এক বিকাশের দোকানদার আলাউদ্দিন থেকে টাকা গণনার সময় হটাৎ অতর্কিত ভাবে দোকানে এসে তাহার হাত থেকে ৩০হাজার টাকা নিয়ে যায়, সেও এখন থানায় মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছে।এতোদিন তার ভয়ে মুখ খুলতে রাজি হননি এমন দোকানদার অহরহ রয়েছে।

পালংখালী বাজার কমিটির সাধারণ সম্পাদক রেজাউল হাসান রুবেল বলেন, আমরা আজকে নয় গত একবছর ধরে তার বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি, এখনো পর্যন্ত কোনো ধরনের সুরাহা পাচ্ছি না, যদি প্রশাসন এর বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ না নেয় আমরা দোকান পাট বন্ধ করে মানববন্ধন কর্মসূচি পালন করতে বাধ্য হবো।

পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এম.এ মনজুর বলেন, পালংখালী বাজারে একটি সংঘবদ্ধ সংগঠন রয়েছে রাতে মদ্যপান করে মাতাল অবস্থায় দোকান গুলোতে চাঁদা দাবি করে সকাল হলে ভালো মানুষ এ রুপ নেয়।

এবিষয়ে আনোয়ার হোসেন এর মোবাইলে বেশ কয়েকবার যোগাযোগ এর চেষ্টা করে ও মোবাইলে সংযোগ পাওয়া যায়নি।

এই বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মীর মোঃ আরিফ আলী জানান, আমি তদন্ত করে দেখেছি তার বিরুদ্ধে মামলা হবে, কারণ চাঁদা দাবির সিসিটিভি ক্যামেরার ভিডিওতে প্রমাণ পাওয়া গেছে বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: