সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মুক্তি কক্সবাজার’এর ৫০ দিনের সেলাই প্রশিক্ষণ কোর্স সমাপনী ও সেলাই মেশিন বিতরণ সম্পন্ন অগ্রগতির পাঁচ বছর’ (২০১১ইং-২০১৬ইং) রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় মামলা, আসামি ২৫, গ্রেফতার ১০ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’ ২ মিনিটে শেষ পালংখালীর ৬নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে কামাল উদ্দিনকে নির্বাচিত করতে ভোটারদের গণজোয়ার উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীর গুলিতে নিহত ৭ বেসরকারি উন্নয়ন সংস্থা শেড কতৃক বিশ্ব হাত ধোয়া দিবস পালিত উখিয়ায় এনজিও সংস্থা স্কাসের সম্প্রীতি বৃদ্ধির মানববন্ধন উৎসবমুখর পরিবেশে প্রবারণা পূর্ণিমা শুরু মহানবীর (সা.) আদর্শ অনুসরণের মধ্যেই শান্তি নিহিত: প্রধানমন্ত্রী

উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের পদ থেকে কমরুদ্দিনকে অপসারণ

সংবাদ বিজ্ঞপ্তি: / ১৬৯ বার
আপডেট সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪১ অপরাহ্ন

উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলকে অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্নসাতের অভিযোগে সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িকভাবে অপসারণ করা হয়েছে। উখিয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সংখ্যাগরিষ্ট সদস্যদের সর্বসম্মতি ক্রমে উখিয়া প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক এ সিদ্ধান্ত গৃহিত হয়। একই সাথে কমরুদ্দিন মুকুলের সাধারণ সদস্য পদও স্থগিত ঘোষণা করা হয়।

এদিকে, উখিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদকে কমরুদ্দিন মুকুলের বিরুদ্ধে আনীত অভিযোগের তথ্য প্রমানসহ লিখিত ভাবে হস্তান্তর ও অবহিত করেন উখিয়া প্রেসক্লাবের বর্তমান কার্যনিবাহী কমিটির নেতৃবৃন্দ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ উখিয়া প্রেস ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য কার্যকরী কমিটিকে পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য যে, কমরুদ্দিন মুকুলের বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপ তদন্ত কমিটির মাধ্যমে তদন্তাধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: