শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পৌরসভা নির্বাচনে ধানের শীষের ৫২ প্রার্থী চূড়ান্ত  সীমান্তে বস্তা থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার সাংবাদিক মিজানের বড় ভাই হারুন উর রশিদ আর নেই শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়লো ৩০ জানুয়ারি পর্যন্ত  গর্জনিয়ায় বাড়ি থেকে ডেকে শিশু ধর্ষণ মামলার বাদিকে হত্যা কক্সবাজারে রামু র‌্যাবের অভিযানে ইয়াবাসহ এক রােহিঙ্গা মাদক কারবারী গ্রেফতার রোহিঙ্গা প্রশ্নে ত্রিদেশীয় বৈঠক ভর্তি নিয়ে দুশ্চিতায় শিক্ষার্থীরা: উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে দুই শিফট চালু’র দাবী অভিভাবকদের উখিয়ায় ‘অধিকার বাস্তবায়ন কমিটি পালংখালী’ নামে এরা কারা উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উদ্বোধন করেন ইউএনও নিজাম উদ্দিন আহমেদ

ইয়াবা চক্রের সহযোগী মেডিকেল রিপ্রেজেন্টেটিভ গ্রেপ্তার

ডেস্ক নিউজ:: / ১৩৯ বার
আপডেট সোমবার, ৪ জানুয়ারী, ২০২১, ৫:৪০ পূর্বাহ্ন

ইয়াবা ব্যবসায়ীর সহযোগী নাসির উদ্দিন (৪২) নামে এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভকে গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ।

রোববার (৩ জানুয়ারি) পুলিশের পক্ষ থেকে তাকে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়।

নাসির উদ্দিন মেডিকেল রিপ্রেজেন্টেটিভের আড়ালে ইয়াবার ব্যবসা করে আসছেন বলে জানায় পুলিশ। উপজেলার বটতলী ইউনিয়নের চাপাতলী এলাকার এস এম সোলাইমানের ছেলে নাসির উদ্দিন। তিনি অর্গানিক হেলথ কেয়ার নামে একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে কর্মরত রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, মিয়ানমার হয়ে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে ঢাকায় বিক্রি করে রোহিঙ্গা ক্যাম্পের জন্য অস্ত্র কিনে নিয়ে যাওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলা তদন্ত করতে গিয়ে নাসির উদ্দিন নামে এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভের সন্ধান পেয়েছি। তাকে আমরা গ্রেপ্তার করেছি।

ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, এর আগে ইয়াবা চক্রের সঙ্গে জড়িত মোট নয়জনকে আমরা গ্রেপ্তার করেছিলাম। সেখানে একজনের দেওয়া জবানবন্দিতে নাসিরের বিষয়ে তথ্য পাই। নাসির উদ্দিন মেডিকেল রিপ্রেজেন্টেটিভের আড়ালে ইয়াবার ব্যবসা করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: