মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন

আহমদ শফীকে হত্যা করা হয়েছে, দাবি রুহীর

ডেস্ক নিউজ:: / ৬৭ বার
আপডেট মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমৃত্যু আমির আল্লামা শাহ আহমদ শফীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন সংগঠনটির যুগ্ম মহাসচিব মাওলানা মাঈনুদ্দীন রুহী। এ ‘হত্যাকাণ্ডের’ বিচার বিভাগীয় তদন্ত ও আগামীকালের কাউন্সিল বন্ধের দাবি জানানোও হয়।

শনিবার (১৪ নভেম্বর) বেলা ১২টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সংবাদ সম্মেলন কক্ষে সংগঠনটির ব্যানারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব দাবি করেন।

মাঈনুদ্দীন রুহী লিখিত বক্তব্যে বলেন, ‘আমার আপন বোন ফিরোজা বেগম (৮০) আমার ভগ্নিপতি হযরত আল্লামা শাহ আহমদ শফি হুজুরের অস্বাভাবিক মৃত্যুর শোকে অসুস্থ। আমি তার কান্না সহ্য করতে পারছি না।

তার অনুরোধে আমি আপনাদের সামনে হাজির হয়েছি।’

আল্লামা শফির মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার ভগ্নিপতি হযরত আল্লামা শফি স্বাভাবিকভাবে মারা যাননি। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমরা তার খুনের সুষ্ঠু তদন্ত স্বাপেক্ষে বিচার দাবি করছি। আমরা তার হত্যাকাণ্ডের বিভাগীয় তদন্ত দাবি করছি।’

হেফজতের কাউন্সিল নিয়ে তিনি বলেন, ‘হেফাজতে ইসলামের একটি সাংগঠনিক নিয়ম-নীতি আছে। এ নিয়ম-নীতিতে কাউন্সিলের প্রয়োজন নেই। সংগঠনের নিয়ম অনুযায়ী জ্যোষ্ঠ্যতার ভিত্তিতে এ পদ নির্রণ করা হবে। তাই আমরা এ সংবাদ সম্মেলনে আগামীকালের (রবিবার) কাউন্সিল বন্ধ করার দাবি জানাচ্ছি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: