সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:১৩ অপরাহ্ন

আলীকদমের নামজাদা ব্যবসায়ী,ইয়াবাসহ ঢাকায় আটক

আলীকদম উপজেলা প্রতিনিধিঃ- / ১৬৫ বার
আপডেট রবিবার, ১৪ মার্চ, ২০২১, ৫:৫১ অপরাহ্ন

বান্দরবানের আলীকদমের বিশিষ্ট কাঠ ব্যবসায়ী নামে পরিচিত মােহাম্মদ নুর প্রকাশ মাননুর ঢাকায় ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক। পরে সাভার থানায় হস্তান্তর করেন র‌্যাব-১, পাচঁ দিনের রিমান্ড শেষে জেলহাজতে পাঠালেন পুলিশ।মােহাম্মদ নুর পান বাজার উত্তর পালং পাড়ার বাসিদা মােঃ কবির আহাম্মদ প্রকাশ কবির হাজীর ছেলে।

সাভার থানা সূত্রে জানা যায়,গত ৭ মার্চ রাত সাড়ে আটটায় সাভার কাকাব(খেয়াঘাট) তমিজ উদ্দিনর চারতলা বিশিষ্ট্য বাড়ির সামনের রাস্তায় মাদক বিক্রির জন্য অবস্থান করছে মাদক বিক্রেতারা এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ব্যক্তির দেহ তল্লাশি করে পাচঁ হাজার পনেরােটি ইয়াবা ট্যাবলেটসহ মােহাম্মদ নুর প্রকাশ মাননুর ও তমিজ উদ্দিনের ভাড়াটিয়া মােঃ হানিফ মিয়াকে আটক করেন র‌্যাব-১। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সাভার থানায় হস্তান্তর করেন র‌্যাব। পরে র‌্যাব-১এর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মােঃ মাসুদ রানা বাদী হয়ে সাভার থানায় ৮ মার্চ মামলা রজু করেন।

সাভার থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা অপূব দত্ত বলন,তাদের বিরুদ্ধে সাভার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছ। তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের জন্য উক্ত আসামীদের পাচঁ দিনের রিমান্ডে আনা হয়েছিল,জিজ্ঞাসাবাদে আসামীরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করছেন মর্মে জানান এই কর্মকর্তা। রিমান্ড শেষে আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়।

স্থানীয় কাঠ ব্যবসায়ীরা জানান,প্রায় দুই বছরর অধিক সময় ধরে মােহাম্মদ নুর কাঠ ব্যবসার সাথে জড়িত নেই।এর আগেও একবার তক্কক পাচারের সময় চট্টগ্রামে আটক হয়েছিল বলে জানান স্থানীয় কাঠ ব্যবসায়ীরা।

এদিকে, তারই ছােট ভাই মােহাম্মদ নবীকে একলক্ষ আশিঁ হাজার ইয়াবা ট্যাবলেট মামলায় ডিবি পুলিশ আটক করেছিল এবং সে কক্সবাজার ও আলীকদমের চিহিৃত ইয়াবা ব্যবসায়ী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: