মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
উখিয়ায় আলীশান বিয়ের আয়োজন করে কোটি কোটি টাকার ইয়াবা পাচার উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী দু’গ্রুপের গোলাগুলিতে নিহত ১ রাইজিং কক্স’র নির্বাহী সম্পাদক কালাম আজাদের জন্মদিন পালিত উখিয়া অনলাইন প্রেসক্লাব’র ক্রীড়া উপ-কমিটি গঠিত রোহিঙ্গা ক্যাম্পে পূর্বের নোটিশ ছাড়া ৭ লক্ষ টাকার ঔষধ পুড়িয়ে দিল ক্যাম্প ইনচার্জ বাইশারীতে বালুবাহী ট্রাক থেকে অস্ত্র উদ্ধার বিজিবি’র : আটক ৩ রাঙামাটির কাপ্তাইয়ে গলায় ফাঁস লাগিয়ে ২ যুবকের মৃত্যু মিয়ানমার তোষণ নীতির কারণে রোহিঙ্গা প্রত্যাবাসন ব্যাহত হচ্ছে’ দুইবারের এমপি পেলেন গৃহহীনদের ঘর চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

অপু বিশ্বাসের মা আর নেই

বিনোদন ডেস্ক: / ১৬৩ বার
আপডেট শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৬:২৩ পূর্বাহ্ন

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস মারা গেছেন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত ১টা ৩৭ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রাজধানীর ল্যাব এইড হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এই তথ্য জাগো নিউজকে নিশ্চিত করেছেন অপু বিশ্বাসের সহকারী সজল। তবে তার মৃত্যুর সঠিক কারণ তিনি জানাতে পারেননি। এ নিয় রয়েছে ধোঁয়াশা।

সজল জানান, অপু বিশ্বাসের মা স্ট্রোক করে মারা গেছেন। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নায়িকার অনেক কাছের মানুষেরা দাবি করেছেন করোনায় আক্রান্ত ছিলেন শেফালি বিশ্বাস। তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

এদিকে অপুর সহকারী সজল জানিয়েছেন, শেফালি বিশ্বাসের মরদেহ নিয়ে বগুড়া যাওয়া হচ্ছে। সেখানেই তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, অপু বিশ্বাসের বাবার নাম উপেন্দ্রনাথ বিশ্বাস। উপেন্দ্রনাথ বিশ্বাস-শেফালি বিশ্বাস দম্পতির তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। তাদের মধ্যে সবার ছোট অপু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: