শনিবার, ১৯ জুন ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

অনুমতি ছাড়া সেলফি, ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সাকিব

ডেস্ক নিউজ:: / ১৩৬ বার
আপডেট বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ৫:০৬ অপরাহ্ন

যশোরের বেনাপোলে সেলফি তোলার চেষ্টা করায় এক ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলেছেন সাকিব আল হাসান।

বৃহস্পতিবার দুপুরে ভারত যাওয়ার পথে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনে এই ঘটনা ঘটান বিশ্বসেরা এই ক্রিকেট অলরাউন্ডার।
এতে মোহাম্মদ সেক্টর নামের এই সাকিব ভক্তের মোবাইল ফোনটি ভেঙে গেছে বলে তিনি জানান।
স্থানীয়রা জানান, দুপুরে সাকিব-আল-হাসান ভারতে যাওয়ার উদ্দেশ্যে বেনাপোল আসেন। এখানে আসার পর তিনি শুল্ক ভবনের কমিশনারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে তিনি বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় তার ভক্ত মোহাম্মদ সেক্টর দৌড়ে সেলফি তুলতে যান। এই সময় সাকিব তার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন।

বেনাপোলের বাসিন্দা মোহাম্মদ সেক্টর সাংবাদিকদের বলেন, “আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। সামনাসামনি কখনও দেখিনি। বেনাপোল চেকপোস্টে তাকে দেখে নিজেকে আর সামলাতে পারিনি।
“তার সাথে একটি সেলফি চাওয়া কি আমার অপরাধ? তিনি আমার ফোনটি উগ্র মেজাজে কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন। এতে আমার ফোনটি ভেঙে নষ্ট হয়ে গেছে।”
বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আহসান হাবীব বলেন, সাকিব আল হাসান এক বিশেষ কাজে ভারত যাচ্ছেন। কাল (১৩ নভেম্বর) আবার তিনি বেনাপোল হয়ে দেশে ফিরে আসবেন।
“তবে বেনাপোলে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। কোনো উত্তেজনা সৃষ্টি না হলেও সাকিব আল হাসানের বিরুদ্ধে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।”
এই সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও ক্রিকেট ভক্তরা উপস্থিত থাকলেও তিনি তাদের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: