শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
এবার দুর্গা এসেছেন ডাক্তারি অ্যাপ্রোনে করোনা বিনাশী রূপে পালংখালীতে কিশোরীকে অপহরণের চেষ্টা : ব্যর্থ হয়ে বসতবাড়ীতে তান্ডব, মালামাল লুট সেন্টমার্টিনে দূর্যোগে আটকা ৫ শতাধিক পর্যটক নিরাপত্তাহীনতায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা কক্সবাজারের পৌর মেয়রের বিরুদ্ধে এবার কোটি টাকা চাঁদা দাবি’র অভিযোগ রোহিঙ্গা গণহত্যার স্বীকৃতি চেয়ে ৩৫ সংস্থার আহ্বান পেকুয়ায় যুবলীগ সম্পাদকসহ ব্যবসায়ীদের কান ধরে উঠবস করালেন এএসআই তরুণ সংগীতশিল্পী জনি দে’র পরিবারকে ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী ভাসানচরে যেতে আগ্রহী রোহিঙ্গারা ‘যৌন উত্তেজক’ ওষুধে সয়লাব রোহিঙ্গা ক্যাম্প

গ্রামীণ ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ নানা অভিযোগ

ডেস্ক নিউজ:: / ১০১ বার
আপডেট শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

ভোলায় গ্রামীণ ব্যাংকের জোন প্রতিনিধি অনিমেষ চন্দ্র বিশ্বাসের বিরুদ্ধে ঘুষ বাণিজ্য, হয়রানি ও নারী কেলেঙ্কারিসহ নানা অভিযোগে পাওয়া গেছে। মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ভোলা শহরের সদর রোডে একটি পত্রিকা অফিসে সংবাদ সম্মেলন করে গ্রামীণ ব্যাংকের ভোলা জোনে কর্মরত প্রায় ২৫-৩০ জন কর্মী এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে গ্রামীণ ব্যাংকের জোন প্রতিনিধি চরফ্যাশন উপজেলার জিন্নাগড় শাখার সেকেন্ড অফিসার মো. ইমাম হোসেন বলেন, ২০১৭ সালের মাঝামাঝি সময় অনিমেষ চন্দ্র বিশ্বাস গ্রামীণ ব্যাংক ভোলা জোনে প্রতিনিধির দায়িত্ব গ্রহণ করেন। এ পর্যন্ত ভোলা জোনে কর্মরত ৬৭ জন সহকর্মীর কাছ থেকে গৃহ নির্মাণ লোন পাসের কথা বলে ১০-৪০ হাজার টাকা পর্যন্ত ঘুষ নিয়েছেন তিনি। সহকর্মীদের পছন্দের শাখায় বদলির কথা বলে ২০-৬০ হাজার টাকা ঘুষ নিয়েছেন। শাখা ব্যবস্থাপকদের ভালো শাখায় বদলির লোভ দেখিয়ে জোনাল ম্যানেজারকে ম্যানেজের কথা বলে ২-৩ লাখ টাকা পর্যন্ত ঘুষ নেন অনিমেষ চন্দ্র বিশ্বাস।

তিনি আরও বলেন, এক নারী সহকর্মীকে পছন্দের শাখায় বদলির লোভ দেখিয়ে তার সঙ্গে রাত কাটানোর জন্য তার বাসায় যেতে বলতেন। পরে বিষয়টি জানাজানি হলে অনিমেষ ও তার স্ত্রী তৎকালীন জোনাল অফিসার ও অডিট অফিসারের হাতে-পায়ে ধরে ওই নারী সহকর্মীর সঙ্গে সমঝোতা করেন। তার দুর্নীতি ও অনিয়মের বিষয়ে কেউ মুখ খুললেই তাকে খারাপ জায়গায় বদলিসহ নানা হয়রানি করেন।

দ্রুত দুর্নীতিগ্রস্ত জোন প্রতিনিধি অনিমেষ চন্দ্র বিশ্বাসের অপসারণসহ তার বিরুদ্ধে সুষ্ঠু তদন্তের দাবি জানান ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে ভোলার জোনে কর্মরত মো. শফিক, ওমর ফারুক খলিফা, মো. বেলায়েত হোসেন, মো. শহিদুল, মো. আনিস, মো. হেমায়েত, মো. সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

অভিযোগের বিষয়ে জানতে গ্রামীণ ব্যাংকের ভোলা জোন প্রতিনিধি অনিমেষ চন্দ্র বিশ্বাসের সঙ্গ যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেনি।

এ ব্যাপারে গ্রামীণ ব্যাংক ভোলা জোনের জোনাল ম্যানেজার মলয় কুমার বিশ্বাস জানান, অনিমেষ চন্দ্র বিশ্বাসের বিরুদ্ধে আমাদের কাছে লিখিত অভিযোগ এসেছে। আমরা তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: