মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
পিতার স্থানে হেলাল উদ্দিন রাজাপালং ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ২০৯৮ ভোট পেয়ে হেলাল উদ্দিন বেসরকারি ভাবে নির্বাচিত রাস্তা থেকে তুলে চরে নিয়ে কলেজছাত্রীকে গণধর্ষণ ১১ দফা দাবিতে ধর্মঘটে পণ্যবাহী নৌযান শ্রমিকরা জনমত জরীপে এগিয়ে মোরগ মার্কার হেলাল উদ্দিন রাজাপালং ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনের মোরগ মার্কার প্রার্থী হেলাল উদ্দীনের খোলা চিঠি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে কেন্দ্রে প্রশাসনের নিরাপত্তা জোরদার উখিয়ায় আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপের উদ্বোধন নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ উখিয়ায় সড়কে দীর্ঘ যানজট : ভোগান্তিতে যাত্রীরা

কুতুপালং ক্যাম্পে সংঘর্ষে আহত কিশোরের মৃত্যু

সংবাদদাতা: / ১৩৮ বার
আপডেট মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৭:৫১ অপরাহ্ন
কাঁটাতারের বেড়া ঘেষে রোহিঙ্গাদের ভীড়

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে দুুুই গ্রুপের সংঘর্ষে আহত কুতুপালং রেজিস্ট্রার্ড ক্যাম্পের ই-ব্লকের ৫৮ নম্বর শেডের আশ্রিত রোহিঙ্গা আরিফ উল্লার ছেলে জিয়াবুল হক (১৪) কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে মৃৃৃত্যু বরণ করেছে।

রেজিস্ট্রার্ড ক্যাম্পের চেয়ারম্যান হাফেজ জালাল আহমেদ জানান, ওই রোহিঙ্গা কিশোরকে ৬ অক্টোবর আরসা গ্রুপের সন্ত্রাসীরা অপহরণ করে চরম নির্যাতন চালায়। ৮ অক্টোবর কুতুপালং ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে স্বজনেরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

কুতুপালং ক্যাম্প ইনচার্জ খলিলুর রহমান রোহিঙ্গা কিশোরের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: