সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

উখিয়ায় আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক: / ৮১ বার
আপডেট সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

উখিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে। সোমবার সকাল ১১টায় উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত জন্মদিন ও দোয়া মাহফিলে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী


এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও হলদিয়াপালং ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন, যুগ্ম সম্পাদক মোজাফ্ফর আহমদ সওদাগর, মুক্তিযোদ্ধা লীগের সভাপতি জাফর আলম চৌধুরী, হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ ইসলাম, সাধারণ সম্পাদক ফজল করিম সিকদার, রতœাপালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আসহাব উদ্দিন মেম্বার, পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম মঞ্জুর, রাজাপালং ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সালাউদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার পরিমল বড়–য়া, অঙ্গসহযোগী সংগঠনের পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন, উপজেলা তাতী লীগের সভাপতি হেলাল উদ্দিন, যুবলীগ নেতা এটিএম রশিদ, মাসুদ আমিন শাকিল, রাসেল উদ্দিন সুজন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনিসুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শাহদাৎ হোসেন জুয়েল, সাবেক ছাত্রলীগ নেতা আমান উল্লাহ সাকিব।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলী লীগ নেতা নজির আহমদ চৌধুরী, জমির উদ্দিন, দিলীপ মল্লিক, যুবলীগ নেতা দিদারুল আমল, নরুল আলম মাসুদ, আহসান উল্লাহ বাবর প্রমুখ।

প্রধানমন্ত্রীর জন্মদিনে উখিয়া আওয়ামী লীগের দোয়া মাহফিল

সভা শেষে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪তম জন্মদিনের কেক কাটা হয় এবং প্রধানমন্ত্রী দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ জাকের আহমদ।

সভায় বক্তারা বলেন, ৭৫ এর ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্যকে হত্যা করা হলেও সেদিন ভাগ্যক্রমে বঙ্গবন্ধুর তনয়া বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ও শেখ রেহেনা বিদেশে থাকার কারণে প্রাণে বেঁচে যান। আজ সেই প্রধানমন্ত্রী ১১ লক্ষ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে মাদার অব হিউম্যানিটি হিসেবে বিশ^ পরিচয় লাভ করেছেন। যা বিশে^র ইতিহাসে বিরল দৃষ্টান্ত। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে তথা দেশের উন্নয়নের ধারাবাহিক অব্যাহত রাখতে আওয়ামী লীগের সভাপতি ও মানবতার মা শেখ হাসিনাকে বড্ড বেশি প্রয়োজন। তাই প্রধানমন্ত্রীর নিরোগ ও দীর্ঘায়ু কামনা করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: