মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
অবশেষে উখিয়া খবর’এর জনমত জরীপ সত্যি হলো পিতার স্থানে হেলাল উদ্দিন রাজাপালং ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ২০৯৮ ভোট পেয়ে হেলাল উদ্দিন বেসরকারি ভাবে নির্বাচিত রাস্তা থেকে তুলে চরে নিয়ে কলেজছাত্রীকে গণধর্ষণ ১১ দফা দাবিতে ধর্মঘটে পণ্যবাহী নৌযান শ্রমিকরা জনমত জরীপে এগিয়ে মোরগ মার্কার হেলাল উদ্দিন রাজাপালং ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচনের মোরগ মার্কার প্রার্থী হেলাল উদ্দীনের খোলা চিঠি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে কেন্দ্রে প্রশাসনের নিরাপত্তা জোরদার উখিয়ায় আমিন এন্টারপ্রাইজ অনলাইন শপের উদ্বোধন নাইক্ষ্যংছড়িতে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা ও ক্রীড়া সামগ্রী বিতরণ

এক মাসের মধ্যে চকরিয়া প্রেসক্লাবের নির্বাচন

ডেস্ক নিউজ:: / ৪৯ বার
আপডেট মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:৩৮ অপরাহ্ন

আগামী এক মাসের মধ্যে চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। রবিবার (২০ সেপ্টেম্বর) বিকালে জরুরি সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

রূপালী শপিং সেন্টারের ৩য় তলাস্থ ক্লাবের কার্যালয়ে জরুরি সভায় সভাপতিত্ব করেন আবদুল মজিদ।

সভায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের সম্মানীত উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী।
সহসাধারণ সম্পাদক এসএম হান্নান শাহর সঞ্চালনায় সভায় উপস্থিত থেকে মতামত ব্যক্ত করেন সহসভাপতি এম রায়হান চৌধুরী, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, ১নং নির্বাহী সদস্য প্রবীণ সাংবাদিক আবদুল মতিন চৌধুরী, ক্রীড়া সম্পাদক অলি উল্লাহ রনি, সিনিয়র সদস্য জামাল হোছাইন, এম আলী হোসেন, শাহ জালাল শাহেদ, দপ্তর সম্পাদক এম নুরুদ্দোজা জনি, এম রিদুয়ানুল হক, আবুল মনছুর মো: মহসিন, আবদুল করিম বিটু প্রমূখ।
সভায় ক্লাবের সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়। সর্বোপরী ক্লাবের মেয়াদ ইতিমধ্যে শেষ হয়ে যাওয়ায় দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে সর্বসম্মতিক্রমে ৩ সদস্য বিশিষ্ট একটি নির্বাচনী কমিটি গঠন করা হয়।
ক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরীকে প্রধান করা হয়েছে।

এছাড়া উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক এসএম সিরাজুল হক এবং ক্লাবের আজীবন দাতা সদস্য মা-শিশু জেনারেল হাসপাতালের এমডি মোহাম্মদ জকরিয়াকে উক্ত কমিটির সদস্য করা হয়েছে।
আগামী এক সপ্তাহের মধ্যে নির্বাচনের তফসিল ঘোষণা ও এক মাসের মধ্যে নির্বাচন সম্পন্ন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এছাড়াও ক্লাবে পুরাতন সদস্যদের পূণ:নবায়ন ও নতুন সদস্য অন্তর্ভূক্তির বিষয়েও সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় প্রয়াত সাবেক সদস্য হারুন রশিদ মিয়াজীর জন্য শোক প্রস্তাব আনা হয় এবং সদ্য কারামুক্ত নির্যাতিত সাংবাদিক ফরিদুল মোস্তফা খানের চিকিৎসা সহায়তাসহ ক্ষতিপূরণ দেয়ার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি দাবী জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: