শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ছাত্রাবাসে নারীকে গণধর্ষণ: আসামি রবিউল মুক্তিযুদ্ধ মঞ্চেরও সভাপতি সেব্রিনা ফ্লোরা ৩ দিনের সফরে রোববার কক্সবাজার আসছেন কুতুপালং লম্বাশিয়া ক্যাম্পে আল ইয়াকিন নেতা হেফজর রহমানের হাতে জিম্মি সাধারণ রোহিঙ্গারা আলীকদম স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম মিজান সর্দার স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ:ছাত্রলীগ কর্মী সাইফুরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়িত্ব নিলেন জেলা কারাগারের নতুন জেল সুপার নেছার আলম উখিয়া থানার নতুন ওসি হিসেবে সঞ্জুর মোরশেদের দায়িত্বভার গ্রহন চাকরি হারাচ্ছেন মাদকাসক্ত ২৬ পুলিশ সদস্য গরু চুরির অপবাদে জুতার মালা ও কোদাল দিয়ে মাথা ন্যাড়া কক্সবাজারে ৮ থানায় নতুন ৮ ওসি হলেন যারা

কক্সবাজার জেলা প্রশাসন এবং ভোক্তা অধিকার সংরক্ষণের যৌথ অভিযান

নিজস্ব প্রতিবেদক: / ৩৯ বার
আপডেট শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

কক্সবাজার-মহেশখালী ফেরিঘাটে দৃশ্যমান স্থানে সেবামূল্য প্রদর্শন না করা এবং অতিরিক্ত ভাড়া আদায়, যাত্রী হয়রানি, যাত্রীদের রশিদ না দেয়ার অভিযোগে ইজারাদারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় হোসন ব্রাদার্স নামে একটি প্রতিষ্টানকে ৬০ হাজার অর্থদণ্ড প্রদান করা হয়। সোমবার এই অভিযান পরিচালনা করা হয়।

কক্সবাজার জেলা প্রশাসন এবং ভোক্তা অধিকার সংরক্ষণ যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন।

অভিযান শেষে ঘাট ব্যবস্থাপনায় বিআইডব্লিউটি এর সকল আইন মেনে চলতে নির্দেশনা প্রদান করা হয়।

হোসেন ব্রাদার্সে কিছু ১০ টাকা মূল্যের নকল স্ট্যাম্প পাওয়া যায়। যার জন্য ৬০০০০ টাকা জরিমানা করা হয় এবং স্টাম্পগুলো জব্দ হয়। যদি পরবর্তীতে এধরণের কাজ করে তাহলে আরো কঠোর শাস্তি দেয়া হবে মর্মে মুচলেকা গ্রহণ করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ কক্সবাজারের সহকারী পরিচালক ইমরান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: