শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
If saved, Bandarban’s ‘Allah Parbat’ could be a new destination for countless tourists টেকনাফ পৌর-ছাত্রলীগের বিশেষ জরুরী সভা অনুষ্ঠিত সিনহা হত্যা মামলার ইতিবাচক অগ্রগতি: র‌্যাব ডিজি নাইক্ষ্যংছড়িতে শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর বার্ষিক সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হাতিয়ার সঙ্গে সারা দেশের যোগাযোগ বিচ্ছিন্ন রোহিঙ্গা প্রত্যাবাসন : মিয়ানমারের আশ্বাসবাণী ঢাকাকে শোনাল বেইজিং মেহেরপুরে সমাজসেবা অধিদফতরের মাঠকর্মী খুন কোটবাজারের পল্লী চিকিৎসক জামালকে দুদকে তলব ঘূর্ণিঝড়ের আশঙ্কায় পটুয়াখালীতে ৯০০ আশ্রয়কেন্দ্র প্রস্তুত উখিয়া আ’লীগের সভাপতি-সম্পাদক ছাড়া কোন পদের বৈধতা নেই

ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জিসান ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিবেদক: / ১৭০ বার
আপডেট শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

উখিয়ার পাশ্ববর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতিকে ইয়াবাসহ আটক করেছে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

রবিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু গর্জনবনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটকৃত জিসানুল হক জিসান (২৯) ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের পর পর দুটি কমিটির সাবেক সভাপতি ছিলো। সে দক্ষিণ ঘুমধুম এলাকার এনামুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনীতির ছত্রছায়ায় থেকে জিসান কয়েক বছর ধরে ইয়াবা পাচারের সাথে জড়িয়ে পড়ে। এই নিয়ে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীর নিজস্ব গোয়েন্দাদের কাছে জিসান নজরবন্দিতে ছিলো। অবশেষে সীমান্তরক্ষী বাহিনী বিজিবির হাতেই সে ধরা পড়ে।

বিজিবি সূত্র জানায়- রবিবার বিকেলে সীমান্ত এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কক্সবাজার বিজিবির নিয়ন্ত্রিত রেজু আমতলী বিজিবি অভিযান চালায়। এ সময় পাচারকারী জিসানকে একটি মোটরসাইকেলসহ আটক করে। এ সময় তার কাছ থেকে ১০হাজার পিচ ইয়াবা এবং ২২হাজার টাকা মূল্যের দুটি মোবাইল ফোন জব্দ করে বিজিবি।

কক্সবাজার ৩৪বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: