বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
৪২ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ দুবাইগামী যাত্রী আটক উখিয়ার মরিচ্যায় সড়ক অবরোধ করে দুই চেয়ারম্যানের পাল্টাপাল্টি সমাবেশ কক্সবাজারের সকল থানা থাকবে দালাল মুক্ত : সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসপি হাসানুজ্জামান মেরিন ড্রাইভের পাশে শতাধিক দোকানের মালিক রোহিঙ্গারা : চালাচ্ছে ইয়াবা ব্যবসা দেশে আইনের শাসন বলতে কিছুই নেই- সাবেক সংসদ শাহজাহান চৌধুরী ইন্টারনেটের গতি কমে যেতে পারে আকবরদের ক্যাম্প ফের শুরু মঙ্গলবার হাজী সেলিমের ছেলের বাসায় ভয়ংকর টর্চার সেল নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর : রিমান্ডে হাজী সেলিমের গাড়িচালক হাজী সেলিমের বা‌ড়ি থে‌কে অস্ত্র, মদ-বিয়ার ও ওয়া‌কিট‌কি উদ্ধার

অতিরিক্ত সময়ে জার্মানিকে রুখে দিল স্পেন

ডেস্ক নিউজ:: / ৫১ বার
আপডেট বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

শুরু হয়েছে উয়েফা নেশনস লিগ। প্রথম ম্যাচে শক্তিশালী স্পেনের মুখোমুখি হয়েছে জার্মানি।

লড়াইয়ে গোলের দিক থেকে পুরো সময়টাজুড়ে জার্মানরা থাকলেও ম্যাচের একদম শেষ মিনিটে সমতায় ফেরে স্পেন।

বৃহস্পতিবার রাতে জার্মানির মার্সিডিজ বেঞ্জ এরেনায় মাঠের খেলায় বলদখলে জার্মানির চেয়ে অনেক ভালো খেলেছে স্পেন। কিন্তু গোল পেয়ে যান জার্মানরা।

দুদলই বেশ কিছু সহজ সুযোগ মিস করায় গোলশূন্য থেকেই প্রথমার্ধ শেষ হয়।

দ্বিতীয়ার্ধে ফিরেই লিড নেয় জার্মানি। সতীর্থ রবিন গোজেন্সের বাড়ানো বলকে স্পেনের জালে জড়াতে সক্ষম হন তরুণ ফরোয়ার্ড টিমো ওয়ের্নার। এর মিনিট দশেক পর আরেকটি সুযোগ পান ওয়ের্নার, যা হাতছাড়া হয় তার।

বাকিটা সময় ভালো খেললেও সমতায় ফিরতে পারছিলেন না স্প্যানিশরা।

মনে হচ্ছিল, ১-০ তেই জয় নিয়ে বাড়ি ফিরবেন জার্মানরা। কিন্তু নির্ধারিত ৯০ মিনিট শেষে অতিরিক্ত যোগ করা সময়েরও শেষ মিনিটে জার্মানদের হতাশায় ডোবান হোসে লুইস গায়া। তার আলতো ছোঁয়ায় জয় হাতছাড়া হয় জার্মানদের।

ড্রতেই শেষ হয় উয়েফা নেশনস লিগের প্রথম ম্যাচ।

নেশনস লিগে জার্মানির পরের ম্যাচ সুইজারল্যান্ডের বিপক্ষে আগামী ৬ সেপ্টেম্বর। একই দিন একই সময়ে ইউক্রেনের বিপক্ষে খেলবে স্পেন।

তথ্যসূত্র: গোল ডট কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: