বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাইশারীতে রাবার শ্রমিকের মৃত্যু বাইশারীতে ফ্রেন্ডশিপ মিনি বার ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন তিন পার্বত্য জেলার ৭টি পৌরসভায় ব্যাপক উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে : পার্বত্যমন্ত্রী বাইশারীতে গ্রামীন সড়ক দিয়ে উন্নয়নের নামে ভারী পাথর বোঝাই ৩৫ টনের ট্রাক করোনায় মধুখালী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু কুতুবদিয়াবাসীকে কাঁদালো সোনিয়া! ওসি প্রদীপের সহযোগী কনস্টেবল রুবেল শর্মার আরো ৮ দিনের রিমান্ড আবেদন রাঙ্গামাটিতে নিজ ঘরে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার ৪২ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ দুবাইগামী যাত্রী আটক উখিয়ার মরিচ্যায় সড়ক অবরোধ করে দুই চেয়ারম্যানের পাল্টাপাল্টি সমাবেশ

দেশের সবচেয়ে ইয়াবার বড় চালান আটক, ব্রিফ করবেন এডিজি কর্ণেল তোফায়েল

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : / ১৭০ বার
আপডেট বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:২২ অপরাহ্ন

র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্ণেল তোফায়েল মোস্তফা সরেয়ার মেজর (অবঃ) সিনহা মোঃ রাশেদ খান হত্যা মামলার অগ্রগতি সহ কক্সবাজারে র‍্যাবের সার্বিক কার্যক্রম নিয়ে সাংবাদিকদের ব্রিফ করবেন। র‍্যাব-১৫ কর্তৃক ইতিহাসের সবচেয়ে বড় ইয়াবার চালান আটকের বিষয়ে গণমাধ্যমকে জানাতে মূলত এই ব্রিফের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। সোমবার ২৪ আগস্ট সকাল ১১ টায় র‍্যাব-১৫ এর প্রধান কার্যালয়ে এই ব্রিফ করা হবে বলে র‍্যাবের নিজস্ব গ্রুপের পেইজে দেওয়া এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

ক্ষুদে বার্তায় আরো বলা হয়, “বর্তমান সময়ে র‍্যাব-১৫ দেশের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মামলার তদন্তের কাজ করছে। এর পাশাপাশি এলাকায় শান্তি ও শৃংখলা বজায় রাখতে তার উপর অর্পিত নিজস্ব অপারেশন কার্যক্রমও পরিচালনা করছে।
এরই অংশ হিসেবে র‍্যাব-১৫ এর একটি অপারেশনে এযাবৎ কালের সবচেয়ে বড় ইয়াবা চালান আটক করা হয়েছে।

এ ব্যাপারে আজ সকাল ১১ ঘটিকায় র‍্যাব-১৫ সদর দপ্তরে র‍্যাব সদর দপ্তর কর্তৃক কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার সকল সাংবাদিকদের সামনে প্রেস ব্রিফিংয়ে সকল বিষয়ে ব্রিফ করবেন।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: