বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
একটার পর একটা ধর্ষণের ঘটনা ঘটছে, বিচার হচ্ছে না: নুর বাইশারীতে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন ও মত বিনিময় সভা বর্তমান সরকারের আমলেই সব ক্ষেত্রে নারীর মর্যাদা বেড়েছে-অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী কমিউনিটি পুলিশ বাদ নয়, চালু হচ্ছে ইউনিয়ন পর্যায়ে ‘বিট পুলিশিং’ কার্যক্রম পালংখালীর ক্ষতিগ্রস্ত ১৬৯ পরিবারে কোস্ট ট্রাস্টের এককালীন অনুদান যানজটের শেষ নেই উখিয়ায় উখিয়ার নবাগত ইউএনও নিজামউদ্দিন আহমেদ এর যোগদান মিন্নিকে কারাগারে প্রেরণ রিফাত হত্যা: স্ত্রী মিন্নিসহ ৬ জনের মৃত্যুদণ্ড নারী ধর্ষন, আহরণ, খুন, নির্যাতন এবং বাল্য বিবাহ আমরা আর চাইনা-স্কাসের চেয়ারম্যান প্রেমা

উখিয়া সীমান্তের ইয়াবা কারবারিরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে নেমেছে-সংবাদ সম্মেলনে ইমাম হোছেন

সংবাদ বিজ্ঞপ্তি: / ৬৪ বার
আপডেট বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৪১ অপরাহ্ন

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চিহ্নিত ইয়াবা কারবারিরা আমার বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্রে নেমেছে। ইয়াবাসহ বিজিরি’র হাতে আটক তুলাতলী গ্রামের শহীদুল্লাহ’র ঘটনার বিষয়ে আমি কোন ধরণের সম্পৃক্ত নই। ১৭ আগস্ট সোমবার সন্ধ্যা ৭টায় উখিয়া অনলাইন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তুলাতলী গ্রামের মৃত ছব্বির আহমদের ছেলে ইমাম হোছেন এ দাবী করেন।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, উখিয়ার রাজাপালং ইউনিয়নের তুলাতলী গ্রামের টমটম চালক শহীদুল্লাহ’র সাথে আমার কোন বিরোধ নেই। গত ১৫ আগস্ট সকালে বিজিবি’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে তুলাতলী এলাকা থেকে ৯৬০ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। ওই সময় আমি তাদের সাথে ছিলাম না। কিন্তু দুঃখের বিষয় গতকাল রবিবার শহীদুল্লাহ’র স্ত্রী এবং তুলাতলী এলাকার চিহ্নিত ইয়াবা কারবারি ও মাদক মামলার আসামী আব্দুল করিম, জামাল উদ্দিন, ছৈয়দ কাশেম আমার বিরুদ্ধে যে মিথ্যাচার করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি প্রশাসন ও সংবাদকর্মী ভাইদের ঘটনাস্থল পরিদর্শন করে আসল বিষয় জনগণের কাছে তুলে ধরার অনুরোধ করছি। এ ঘটনার সাথে যদি আমার কোন ধরণের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায় তাহলে আমার শাস্তি আমি নিজে দাবী করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: