শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ঈদগাঁও বিএনপি’র আহবায়ক শফির জানাযায় হাজারো মানুষের ঢল উখিয়া অনলাইন প্রেসক্লাবের সমুদ্র ভোজন সম্পন্ন ওমান থেকে চট্টগ্রামে পৌঁছেছে খুনিয়াপালং পেঁচারদ্বীপের ফেরদৌসের লাশ ফ্রান্সের বিরুদ্ধে উখিয়ার সর্বত্র প্রতিবাদ,বিক্ষোভ ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে কক্সবাজারে জশনে জুলুশের বিশাল র‌্যালী আত্মসমর্পণ করছে বৃহত্তর চট্টগ্রামের শতাধিক জলদস্যু ফেনীতে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ উখিয়া অনলাইন প্রেসক্লাবের ’সমুদ্র ভোজন’ শুক্রবার কথিত রাজা শাহ আলমের প্রাণনাশের হুমকির প্রতিকার চেয়ে মনজুরের সাংবাদিক সম্মেলন মুক্তিযোদ্ধাদের নামের আগে লিখতে হবে ‘বীর’, গেজেট প্রকাশ

পেকুয়ায় অপহৃত যুবক উদ্ধার; আটক দুই

নিজস্ব প্রতিবেদক: / ১০০ বার
আপডেট শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন

কক্সবাজারের পেকুয়ায় আবদুল মালেক নামের (৩০) এক যুবককে অপহরণকারীর কাছ থেকে আহত অবস্থায় উদ্ধার করেছে এলাকাবাসীসহ একদল গ্রাম পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের দুর্গম এলাকা কেরুণছড়ি থেকে অপহৃত যুবককে আহত অবস্থায় উদ্ধার করা হয়। আহত যুবক একই এলাকার আবদু রহিমের ছেলে।

স্থানীয়রা জানান, অপহরণের সময় তাঁর স্ত্রী ফারজানা বেগম(২৫), মা আরফা বেগম (৫০) ও পিতা আবদু রহিম (৬০) কে মারধর করে আহত করে অপহরণকারীরা। স্থানীয় এলাকাবাসী ও গ্রাম পুলিশের হাতে আটক দুইজনকে টইটং ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাব উদ্দিনের মাধ্যমে থানায় হস্তান্তর করা হয়ছে। আটককৃতরা হলেন, কাচারী পাহাড় এলাকার মুক্তার আহমদের ছেলে হাসান ও কেরুণছড়ি এলাকার মৃত লেদু মিয়ার ছেলে মোঃ কাইছার।

আহত আবদুল মালেকের মামা আমির হোসেন বলেন, আমার ভাগিনা আবদুল মালেক এলাকায় বিদ্যুৎ সংযোগ স্থাপন করার কাজে সহায়তা করে আসছিল। বিদ্যুৎ লাইনের জন্য বেশ কয়েকজন মানুষ সরকারী ফি জমা দেন। লাকডাউনের কারনে সংযোগ স্থাপনে বিলম্ব হওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে টাকা জমা দেয়া কয়েকজন লোক। ওই ঘটনার সূত্র ধরে গতকাল রাতে আটক দুইজনের নেতৃত্বে মৃত আবু ছিদ্দিকের ছেলে আবুল শামা, মফিজুর রহমানের ছেলে রুবেল, নাছির উদ্দিনের ছেলে সালাউদ্দিন, মৃত দলিলুর রহমানের ছেলে মফিজুর রহমান ও আবছার নামে এক ব্যক্তিসহ আরও বেশ কয়েকজন সন্ত্রাসী বোনের বাড়ি ঘেরাও করে। বোনের ছেলে আবদুল মালেককে অপহরণ করার চেষ্টা করে। ওই সময় তার মা পিতা ও স্ত্রী বাধা দিলে তাদেরকে মারধর করে গুরুতর আহত করার পর মালেককে অপহরণ করে পাহাড়ে নিয়ে যায়। তাৎক্ষনিকভাবে অপহরণের বিষয়টি স্থানীয় এলাকাবাসী ও চেয়ারম্যানকে অবগত করি। চেয়ারম্যানের নির্দেশে গ্রাম পুলিশ ও স্থানীয়রা গিয়ে আহতকে উদ্ধার করার পাশাপাশি ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে। অন্যরা পালিয়ে যায়।

টইটং ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাব উদ্দিন বলেন, রাতে গ্রাম পুলিশ সামশু আমাকে ঘটনাটি অবগত করার পর পেকুয়া থানার ওসি কামরুল আজমকে অবগত করি। ওনার নির্দেশে স্থানীয় এলাকাবাসী ও গ্রাম পুলিশ অপহৃত আবদুল মালেককে উদ্ধার করার পর দুইজনকে আটক করে ইউপি কার্যালয়ে নিয়ে আসে। সকাল ১১টার দিকে আটক দুইজনকে থানায় হস্তান্তর করা হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, দুইজন লোক থানায় আটক আছে। বিষয়টি কি তা খতিয়ে দেখা হচ্ছে। এবিষয়ে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: