সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮ অপরাহ্ন

সাংবাদিককে হত্যার হুমকির অভিযোগে থানায় জিডি 

নিজস্ব প্রতিবেদক: / ১০৬ বার
আপডেট সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮ অপরাহ্ন

পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে জাতীয় দৈনিক গণকন্ঠ পত্রিকার কক্সবাজার প্রতিনিধি ও স্থানীয় দৈনিক রুপালী সৈকতের স্টাফ রিপোর্টার রাসেদুল ইসলাম মাহমুদকে সরাসরি হত্যার হুমকি দিয়েছে থানার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা।

এঘটনায় রবিবার (২ আগষ্ট) সন্ধ্যায় কক্সবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন গণকন্ঠের কক্সবাজার প্রতিনিধি রাসেদুল ইসলাম।

রাসেদুল জানান, গত ঈদের দিন রাতে বাড়ি ফেরার পথে শহরের আলীর জাঁহাল এলাকায় লারপাড়ার মোহাম্মদ সেলিম ও তার ছেলে যাবেদ তাকে গালাগাল করে প্রাণনাশের হুমকি দেয়। এমনকি তাকে স্বপরিবারে কুপিয়ে হত্যারও হুমকি দেওয়া হয়। ওই হুমকির পর থেকে রাসেদুল ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জিডিতে উল্লেখ করেন।

এদিকে সাংবাদকর্মী রাসদুল ইসলামকে হত্যার হুমকি দেওয়ার ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে হত্যার হুমকিদাতাদের খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাজান কবির বলেন, সাংবাদিকের জিডির প্রেক্ষিতে বিষয়টি খোঁজখবর নিয়ে ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবো। তাদের বিরুদ্ধে আগেও সদর থানায় একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: