Logo
শিরোনাম :
মেজর সিনহা হত্যা: দুই সাক্ষী চোখেও দেখেননি, কানেও শোনেননি সহকারী কোচসহ জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত ৭৭ লাখ টাকা নেয়ার পরও ‘ক্রসফায়ার’ দিয়েছিলেন ওসি প্রদীপ পেকুয়ায় অপহৃত যুবক উদ্ধার; আটক দুই ফাঁস ফোনালাপ, ওসি প্রদীপের নির্দেশেই মেজর সিনহাকে গুলি করেন লিয়াকত প্রদীপ, লিয়াকত সহ সিনহা হত্যায় জেলে যাওয়া ৭ আসামী বরখাস্ত হোয়াইক্যং’র চৌকিদার বেলালের বিলাসী জীবন, নেপথ্যে ওসি প্রদীপ কারাগার থেকে আসামি পলায়ন : প্রধান কারারক্ষীসহ ৬ জন বরখাস্ত এক স্কুলে ৩-৫ বছরের বেশি থাকতে পারবেন না প্রাথমিক শিক্ষকরা লামায় প্রাথমিক বিদ্যালয়ে ২ বছর পার হলেও এখনো কেনা হয়নি ‘ডিজিটাল হাজিরা’ ! (২য় পর্ব)

আমার বিরুদ্ধেও যদি মাদক সংশ্লিষ্টতার প্রমাণ থাকে নির্ভয়ে অভিযোগ করুন “অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী”

নিজস্ব প্রতিবেদক: / ১৯৭ বার
আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

উখিয়া স্টেশন জামে মসজিদে জুমার নামাজের পূর্বে এক বক্তৃতায় উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী বলেন আগামী ১৬ ডিসেম্বরের আগেই কক্সবাজারকে মাদক মুক্ত করার পুলিশের ঘোষণা সফল করতে সমাজের সকল স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।

উখিয়ার অনেক জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা,কর্মী থেকে শুরু করে সাধারন জনগণ পর্যন্ত কে কিভাবে অঢেল সম্পদের মালিক হয়েছে তা সবাই যেমন জানে আমিও জানি। অনেক হয়েছে আর নয় দেশ ও সমাজকে বাচাতে নিরপরাধ মানুষ গুলোকে রক্ষায় আসল মাদক কারবারি ও সংশ্লিষ্টদের তথ্য পুলিশ, র‍্যাব ও প্রশাসনের কাছে দিন।এমনকি আমার বিরুদ্ধেও যদি মাদক সংশ্লিষ্টতার প্রমাণ থাকে নির্ভয়ে অভিযোগ করুন। তবে মসজিদে দাড়িয়ে আল্লাহ কসম করে বলছি আমি জীবনে কখনো মাদকের সাথে সম্পৃক্ত ছিলাম না, এখনো নাই। আর যারা বড় গলায় কথা বলে আমার মতো মসজিদে দাড়িয়ে শপথ করে বলতে পারেন কি না দেখান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
%d bloggers like this:
%d bloggers like this: