Logo
শিরোনাম :
মেজর সিনহা হত্যা: দুই সাক্ষী চোখেও দেখেননি, কানেও শোনেননি সহকারী কোচসহ জাতীয় দলের ১৮ ফুটবলার করোনা আক্রান্ত ৭৭ লাখ টাকা নেয়ার পরও ‘ক্রসফায়ার’ দিয়েছিলেন ওসি প্রদীপ পেকুয়ায় অপহৃত যুবক উদ্ধার; আটক দুই ফাঁস ফোনালাপ, ওসি প্রদীপের নির্দেশেই মেজর সিনহাকে গুলি করেন লিয়াকত প্রদীপ, লিয়াকত সহ সিনহা হত্যায় জেলে যাওয়া ৭ আসামী বরখাস্ত হোয়াইক্যং’র চৌকিদার বেলালের বিলাসী জীবন, নেপথ্যে ওসি প্রদীপ কারাগার থেকে আসামি পলায়ন : প্রধান কারারক্ষীসহ ৬ জন বরখাস্ত এক স্কুলে ৩-৫ বছরের বেশি থাকতে পারবেন না প্রাথমিক শিক্ষকরা লামায় প্রাথমিক বিদ্যালয়ে ২ বছর পার হলেও এখনো কেনা হয়নি ‘ডিজিটাল হাজিরা’ ! (২য় পর্ব)

আলীকদমে গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্নহত্যা

নিজস্ব প্রতিবেদক: / ৫১ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

আলীকদম উপজেলায় ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ১নং ওয়ার্ডের শিবাতলী পাড়ায় সুমি আক্তার প্রকাশ নুরুন্নাহার নামে এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১১ ঘটিকায় আলীকদম থানা পুলিশ গৃহবধুর ঝুলন্ত লাশটি তার বাড়ী থেকে উদ্ধার করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সুমি আক্তারের স্বামী শহিদুল ইসলামের সাথে বুধবার বিকালে গরুর গোবর পরিষ্কারের বিষয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। আজ সকালে তার স্বামী ও শাশুড়ী জমিতে কাজ করতে চলে গেলে রাগে বাড়ির ভীমের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সুমি আক্তার।

ভিকটিমের শশুড় আহম্মদ হোসেন জানান, আমার নাতি তৌহিদুল ইসলামের (২) কান্না কাটি শুনে আমি পুত্র বধুকে ডাকতে যায়। পরে কোনো সাড়া শব্দ না পেয়ে বাড়িতে গিয়ে দেখি বাড়ির ভেতর থেকে লক দেওয়া। পরে দরজা অনেকবার ধাক্কা দিয়ে ডাক দি, কোনো সাড়া শব্দ না পেয়ে আমি আশেপাশে মানুষের ডেকে নিয়ে আসি। পরে চেয়ারম্যান মহোদয় আর আলীকদম থানাতেই বিষয়টা অবগত করি। আলীকদম থানার পুলিশ এসে পুত্র বধুকে গলায় ফাঁস দেওয়া রশি কেটে লাশ নিচে নামায়।

আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিককে জানান, ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং- ৪, তারিখ ৩০ জুলাই ২০২০ইং। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
%d bloggers like this:
%d bloggers like this: