বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
৪২ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ দুবাইগামী যাত্রী আটক উখিয়ার মরিচ্যায় সড়ক অবরোধ করে দুই চেয়ারম্যানের পাল্টাপাল্টি সমাবেশ কক্সবাজারের সকল থানা থাকবে দালাল মুক্ত : সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসপি হাসানুজ্জামান মেরিন ড্রাইভের পাশে শতাধিক দোকানের মালিক রোহিঙ্গারা : চালাচ্ছে ইয়াবা ব্যবসা দেশে আইনের শাসন বলতে কিছুই নেই- সাবেক সংসদ শাহজাহান চৌধুরী ইন্টারনেটের গতি কমে যেতে পারে আকবরদের ক্যাম্প ফের শুরু মঙ্গলবার হাজী সেলিমের ছেলের বাসায় ভয়ংকর টর্চার সেল নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর : রিমান্ডে হাজী সেলিমের গাড়িচালক হাজী সেলিমের বা‌ড়ি থে‌কে অস্ত্র, মদ-বিয়ার ও ওয়া‌কিট‌কি উদ্ধার

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সদস্য সংগ্রহ অভিযাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক: / ৮৮ বার
আপডেট বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন

বান্দরবানে ফায়ার অব উইন মিশন নিয়ে সদস্য সংগ্রহ অভিযাত্রা শুরু করেছেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান সদর উপজেলা।

সোমবার দুপুরে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আয়োজনে ৯নং ওয়ার্ড মোসাফির পার্ক মিলনায়তন হল প্রাঙ্গণে এ সদস্য সংগ্রহ অভিযাত্রা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সদস্য ফরম পূরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলার সভাপতি জনাব কাজী মোঃ মজিবর রহমান, সহ-সভাপতি সম্মনিত ক্যাপ্টেন তারুমিয়া, সাধারণ সম্পাদক কাজী মোঃ নাছিরুল আলম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ শাহজালাল জালাল মোঃ গোলাম সরওয়ার ফারুক, মোঃ আইয়ুব, মোঃ আবদুল হক, মো এরশাদ চৌধুরী, ছাত্রনেতা মোঃ মিজানুর রহমান আখন্দ, ও জেলা, উপজেলা এবং পৌরসভার সকল নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন পার্বত্য নাগরিক পরিষদ পার্বত্য অঞ্চলে সকল নিরীহ মানুষের পাশে তাদের অধিকার আদায়ের জন্য কাজ করে যাচ্ছে এবং দেশের মানুষের সেবায় সদস্য সংগ্রহ করে তাদের কার্যক্রম এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে । যাতে দেশ ও সমাজের সেবায় একত্রিত হয়ে কাজ করে পার্বত্য অঞ্চলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারে। আর এজন্য পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সকল নেতা ও সদস্যবৃন্দ দেশবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: